কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

বিয়ের ১৯ দিনের মাথায় গৃহবধূর মরদেহ উদ্ধার

www.ajkerpatrika.com চট্টগ্রাম প্রকাশিত: ০২ সেপ্টেম্বর ২০২২, ১৬:৪২

চট্টগ্রামের রাউজানে বিয়ের ১৯ দিনের মাথায় নিজের ঘর থেকে জাহেদা আফরিন (২৮) নামের এক গৃহবধূর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। আজ শুক্রবার সকাল সাড়ে ৮টার দিকে উপজেলার নোয়াপাড়া ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের কমলার দিঘি এলাকায় গণির বাড়িতে এ ঘটনা ঘটে। 



মৃত জাহেদা আফরিন নোয়াপাড়া ইউনিয়নের মো. ইসমাইলের স্ত্রী। তিনি রাঙ্গুনিয়া উপজেলার পোমরা ইউনিয়নের সাপলেজা পাড়ার মো. ইউসুফের মেয়ে।



জাহেদার স্বজনদের সঙ্গে কথা বলে জানা যায়, গত ১৫ আগস্ট মো. ইসমাইলের সঙ্গে জাহেদা আফরিনের বিয়ে হয়। নিহতের শাশুড়ি ৪০ দিন আগে মারা যান। বিয়ের পর বাপের বাড়ি যাওয়া নিয়ে দুই পরিবারের মধ্যে মনোমালিন্যের সৃষ্টি হয়। আজ (শুক্রবার) সকালে জাহেদা আফরিনকে ঝুলন্ত অবস্থায় উদ্ধার করে ইসমাইলের পরিবারের লোকজন। 



মৃত জাহেদার ভাই মো. ইব্রাহিম বলেন, ‘এটি পরিকল্পিত হত্যা। বিয়ের ১৯ দিনের মধ্যে একবারও আমার বোনকে বাড়িতে নিয়ে যেতে দেয়নি। আমার বোনের জামাই নেশাগ্রস্ত ছিল। বোনকে মেরে ফেলা হয়েছে।’ 


মৃতের স্বামী ইসমাইল বলেন, ‘গতকাল রাত থেকে কয়েকবার রুম থেকে বের হয়ে যেতে চেয়েছিল সে। সকালে একসঙ্গে নাশতা করেছিলাম। কিন্তু কী হয়ে গেল বুঝতে পারছি না।’ 

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

আরও