কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

লিগ কমিটির পদ ছাড়লেন সালাম মুর্শেদী

প্রথম আলো প্রকাশিত: ২৭ আগস্ট ২০২২, ১৭:৪৫

বাংলাদেশ প্রিমিয়ার লিগ কমিটির চেয়ারম্যান পদ থেকে পদত্যাগ করেছেন আবদুস সালাম মুর্শেদী। তবে তিনি বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) সিনিয়র সহসভাপতির পদে থাকবেন। এ ছাড়া বাফুফের ফিন্যান্স ও রেফারিজ কমিটির চেয়ারম্যান হিসেবেও দায়িত্বপালন করবেন সাবেক এ ফুটবলার।

পেশাদার লিগ কমিটির চেয়ারম্যানের পদ সালাম মুর্শেদী ছাড়তে পারেন, এমন গুঞ্জন বেশ কিছুদিন ধরেই শোনা যাচ্ছে ঘরোয়া ফুটবল অঙ্গনে। অবশেষে আজ তিনি নিজেই সিদ্ধান্তটা জানিয়েছেন বাফুফে সভাপতি কাজী সালাউদ্দিনকে।


ব্যবসায়িক ও রাজনৈতিক কারণে ফুটবলে ততটা সময় দিতে পারছেন না, এ কারণেই তিনি ঘরোয়া ফুটবলের গুরুত্বপূর্ণ পদ ছাড়ার সিদ্ধান্ত নিয়েছেন বলে জানান, ‘ফুটবল আমার প্রথম অগ্রাধিকার। কিন্তু বাস্তবতার কারণেই আমি এখন ফুটবলে সময় দিতে পারছি না। এ জন্য আজ আমি সভাপতিকে (কাজী সালাউদ্দিন) জানিয়ে দিয়েছি যে পেশাদার লিগ কমিটি চালানোর মতো সময় আমার হাতে নেই।’

জাতীয় দলের হয়ে মাঠ মাতিয়েছেন সালাম মুর্শেদী


ফাইল ছবি: প্রথম আলো
জাতীয় দলের সাবেক ফুটবলারের পাশাপাশি অন্য পরিচয়ও রয়েছে সালাম মুর্শেদীর। তিনি একজন সফল ব্যবসায়ী। বাংলাদেশ পোশাক প্রস্ততকারক ও রপ্তানিকারক (বিজিএমই) সমিতির সাবেক সভাপতি। এ ছাড়া খুলনা–৪ আসনের সংসদ সদস্য সালাম মুর্শেদী।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও