কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

আশা জাগিয়ে হতাশ করলেন রোমান-দিয়ারা

বিডি নিউজ ২৪ প্রকাশিত: ১৬ আগস্ট ২০২২, ১৬:৪৬

কখনও দাপুটে পারফরম্যান্সের পসরা মেলে, কখনও লড়াকু জয়ে লক্ষ্যে পূরণের পথে ছুটছিলেন রোমান সানা, দিয়া সিদ্দিকীরা। রিকার্ভের এককে সাফল্য পাওয়ার স্বপ্নও উঁকি দিচ্ছিল। কিন্তু শেষ পর্যন্ত ছন্দ হারালেন সবাই। হতাশার বিষাদও সঙ্গী হলো বাংলাদেশের।


তুরস্কের কনিয়াতে ইসলামিক সলিডারিটি গেমসের আর্চারি ডিসিপ্লিনের রিকার্ভ পুরুষ এককে রোমান সানা, মোহাম্মদ হাকিম আহমেদ রুবেল ও সাগর ইসলামের কেউই পেরুতে পারেননি কোয়ার্টার-ফাইনালের বৈতরণী।


নকআউট পর্বের প্রথম ধাপে বাই পাওয়া রোমান ৬-৪ ও ৬-৪ সেট পয়েন্টে দুই প্রতিপক্ষকে হারিয়ে উঠেছিলেন কোয়ার্টার-ফাইনালে। কিন্তু দেশের এই তারকা আর্চার সেমি-ফাইনালে ওঠার লড়াইয়ে উজবেকিস্তানের ওজোদবেক উনগালোভের কাছে পাত্তাই পাননি, হেরে যান ৬-০ (২৯-২৭, ২৭-২৬, ২৯-২৫) ব্যবধানে।

বাই পেয়ে এলিমিনেশন রাউন্ডের প্রথম ধাপ পেরুনোর পর রুবেল আশা জাগিয়েছিলেন দুই প্রতিযোগীকেই ৬-০ পয়েন্টে উড়িয়ে দিয়ে। কিন্তু তারও দাপুটে পথচলা থামে স্বাগতিক তুরস্কের একে সামেতের কাছে ৬-০ ব্যবধানে হেরে।


দুই প্রতিপক্ষকে ৬-০ ও ৬-৪ সেট পয়েন্টে হারানোর পর কোয়ার্টার-ফাইনালে ওঠার লড়াইয়ে গাজোজ মেতের কাছে ৭-১ ব্যবধানে হেরে যান সাগর।


মেয়েদের রিকার্ভ এককের পারফরম্যান্সও তথৈবচ। বাই পাওয়ার পর নকআউট পর্বের পরের দুই ধাপ দিয়া পেরিয়েছিলেন ৭-১, ৬-০ সেট পয়েন্টের দারুণ জয়ে। কিন্তু তিনিও পথ হারান কোয়ার্টার-ফাইনালে তুরস্কের ইয়াসমিন ইচেমের কাছে ৭-৩ ব্যবধানে হেরে।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও