কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

মাদারীপুরে হত্যা মামলার আসামিকে গলাকেটে হত্যা

ঢাকা টাইমস মাদারীপুর প্রকাশিত: ০৭ আগস্ট ২০২২, ১৬:০৫

মাদারীপুরের রাজৈর উপজেলায় শাহীন চোকদার (২৪) নামে হত্যা মামলার এক আসমিকে কুপিয়ে ও গলাকেটে হত্যা করা হয়েছে। রবিবার সকাল সাড়ে ১০টার দিকে উপজেলার বাজিতপুরে ইউনিয়ন পরিষদের পাশে গণউন্নয়ন প্রকল্পের পরিত্যক্ত একটি বাগান বাড়ি থেকে তার মরদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহত শাহীন চোকদার একই এলাকার মোস্তফা চোকদারের ছেলে।


সে বাজিতপুর গ্রামের সোহেল হাওলাদার হত্যা মামলার ৬নং আসামী ছিলেন। বিষয়টি নিশ্চিত করেছেন মাদারীপুরের অতিরিক্ত পুলিশ সুপার (রাজৈর সার্কেল) মো. আনিচুজ্জামান। নিহতের পরিবার ও স্থানীয়দের বরাতে আনিচুজ্জামান বলেন, সকাল ১০টার দিকে উপজেলার বাজিতপুরে ইউনিয়ন পরিষদের পাশে গণউন্নয়ন প্রকল্পের পরিত্যক্ত একটি বাগান বাড়িতে শাহীন চোকদারের গলাকাটা মরদেহ দেখতে পায় স্থানীয়রা। পরে রাজৈর থানা পুলিশকে খবর দিলে মৃতদেহ উদ্ধার করা হয়। এসময় শাহীনের গলাকাটা ও শরীরের একাধিক স্থানে ধারালো কোপের চিহ্ন রয়েছে। এছাড়াও তার পা ও হাতের রগ কাটা ছিল। নিহতের মরদেহ উদ্ধার করে মাদারীপুর মর্গে প্রেরণ করা হয়েছে।


এ ব্যাপারে তদন্ত চলছে। তিনি আরো জানান, শাহীন চৌদিদার দেড় বছর আগে বাজিতপুর এলাকার সোহেল হাওলাদার হত্যা মামলার ৬নং আসামি ছিলো বলে জেনেছি। কিছু দিন আগে তিনি জামিন নিয়ে এলাকায় আসেন। রাতে ঘর থেকে কে বা কারা তার ঘর থেকে ডেকে নিয়ে নৃংশসভাবে হত্যা করেছে। নিহতের পিতা মোস্তফাক চৌদিকার বলেন, ‘আমার ছেলে রাতে ঘরে ঘুমিয়ে পড়ে। আমার স্ত্রীও অন্য রুমে ঘুমিয়ে ছিল। রাতে কেউ আমার ছেলেকে ডেকে নিয়ে নির্মমভাবে হত্যা করে ফেলে রেখে গেছে। আমার মনে হয়, সোহেল হত্যার কারণে তাদের লোকজনই আমার ছেলেকে তারা খুন করেছে। আমি এই নিংশস হত্যা বিচার চাই। এভাবে কোন পশুকেএ মানুষ হত্যা করতে পারে না।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

আরও