কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

বাসায় নিকটাত্মীয়রাও ছিলেন, অচেতন হলেন শুধু ৫ প্রবাসী

বাংলা ট্রিবিউন ওসমানীনগর প্রকাশিত: ২৬ জুলাই ২০২২, ১৯:১৯

তিন সন্তানসহ ১২ জুলাই যুক্তরাজ্য থেকে দেশে আসেন রফিকুল ইসলাম ও হোসনে আরা বেগম দম্পতি। এরপর ঢাকায় অবস্থান করেন ছয় দিন। ১৮ জুলাই সিলেটের ওসমানীনগরের তাজপুর ইউনিয়নের মঙ্গলচন্ডী সড়কের একটি চারতলা ভবনের দোতলার তিন রুমের একটি ফ্ল্যাট ভাড়া নিয়ে সেখানেই অবস্থান করছিলেন। তবে মঙ্গলবার (২৬ জুলাই) ৯৯৯-এ কল পেয়ে পুলিশ গিয়ে তাদের পাঁচ জনকে অচেতন অবস্থায় উদ্ধার করে। এর মধ্যে হাসপাতালে নেওয়ার পথে বাবা ও ছোট ছেলের মৃত্যু হয়েছে। মাসহ বাকি দুই সন্তানকে সিলেট ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালের আইসিইউতে চিকিৎসা দেওয়া হচ্ছে।


তিন রুমের ওই ফ্ল্যাটে পাঁচ প্রবাসী ছাড়াও তাদের নিকটাত্মীয়রা ছিলেন। তবে অচেতন হয়েছেন শুধু এই পাঁচ প্রবাসী। এই ঘটনায় বাসায় থাকা নিকটাত্মীয়দের জিজ্ঞাসাবাদ করা হয়েছে। তাদেরকে হেফাজতে নিয়েছে পুলিশ। এদিকে, পুলিশ ও চিকিৎসকদের ধারণা, বিষক্রিয়ায় তারা অচেতন হয়েছেন ও দুজন মারা গেছেন।


মারা যাওয়া দুজন হলেন—রফিকুল ইসলাম (৫০) ও তার ছেলে মাহিকুল ইসলাম (১৬)। এ ছাড়া অসুস্থ অবস্থায় হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন রয়েছেন- রফিকুল ইসলামের স্ত্রী হোসনে আরা বেগম (৪৫), ছেলে সাদিকুল ইসলাম (২৫) ও মেয়ে সামিরা ইসলামকে (২০)।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

আরও