কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

সমুদ্রে বিদেশি জাহাজে চুরির চেষ্টা করছিল তারা

ঢাকা টাইমস প্রকাশিত: ১৪ জুলাই ২০২২, ২১:০১

বঙ্গোপসাগরের বোর পয়েন্ট এলাকা থেকে অস্ত্রসহ সাতজনকে আটক করেছে কোস্টগার্ড। দেশের উপকূলীয় নিরাপত্তা রক্ষী বাহিনীটি বলছে, আটককৃতরা বঙ্গোপসাগরে বিদেশি বাণিজ্যিক জাহাজে চুরি-ছিনতাইয়ের চেষ্টা করছিল। বৃহস্পতিবার সকালে চাপাতি, দা, কুড়াল, ব্লেড ও করাতসহ তাদের আটক করা হয়।


এসময় আরও উদ্ধার করা হয় সাত পিস ইয়াবা ট্যাবলেট ও ২০ গ্রাম গাঁজা। আটককৃতরা হলেন- হারুন (৪৫), শাওন (১২), ইমামুল ব্যাপারী (২৩), আনসার খাঁ (৪০), শামসু ব্যাপারী (৩০), মোবারক খাঁ (৩০) ও মুন্না তালুকদার (২২)। কোস্ট গার্ড সদরদপ্তরের মিডিয়া কর্মকর্তা লেফটেন্যান্ট কমান্ডার খন্দকার মুনিফ তকি বিষয়টি গণমাধ্যম এ তথ্য জানান। তিনি বলেন, বিসিজি স্টেশন কোকিলমনি এবং বিসিজি আউটপোস্ট দুবলা হতে দুইটি অপারেশন দল বিষয়টি তদন্ত করার লক্ষ্যে মার্চেন্ট শিপ এর উদ্দেশে গমন করে।


পরবর্তীতে দস্যু দলের নৌকাটিকে শনাক্ত করে ধাওয়া করা হয়। কিন্তু কোস্ট গার্ডের উপস্থিতি টের পেয়ে নৌকাটি পালিয়ে যায়। পরবর্তীতে ওই মার্চেন্ট শিপ থেকে সংগৃহীত সিসিটিভি ফুটেজ ও গোপন তথ্যের ভিত্তিতে হাইস্পিড বোটের সহায়তায় নজরদারি বাড়ায়। পরে আজ ভোর পৌনে পাঁচটায় দুই সিলিন্ডার বিশিষ্ট কাঠের নৌকাসহ সাতজনকে আটক করা হয়। 

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

আরও