কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

বিজেপির এই মুসলিম বিদ্বেষ গ্রহণযোগ্য নয়

www.tbsnews.net মনোয়ারুল হক প্রকাশিত: ০৮ জুন ২০২২, ১৬:০৫

নূপুর শর্মা ও জিন্দাল এই দুই ব্যক্তির হযরত মোহাম্মদ (স) সম্পর্কিত বিতর্কিত মন্তব্যের পরে বিশ্বের  মুসলিম সমাজ প্রতিবাদী হয়েছে । ৫৭ টি মুসলিম দেশের সংগঠন ওআইসি এ বিষয়ে তীব্র প্রতিবাদ জানিয়েছে। ওআইসির প্রতিবাদকে ভারতের পক্ষ থেকে গ্রহণ করা হয়নি বরঞ্চ তার বিরুদ্ধে একটি অতিরিক্ত মন্তব্যসহ প্রতিক্রিয়া ব্যক্ত করেছে।


ওই দুই ব্যক্তির একজন নূপুর সর্বপ্রথম টেলিভিশন নেটওয়ার্কে মোহাম্মদ (স) সম্পর্কিত মিথ্যা এবং ভুল তথ্যের ভিত্তিতে  মিথ্যাচার করে। অপরজন তাকে সমর্থন করে বিবৃতি দেয়। এ দুজনই বিজেপির সর্বভারতীয় পর্যায়ের নেতা। একজনকে ভারতীয় জনতা পার্টি বিজেপি সাময়িক বহিষ্কার ও অপর জনকে স্থায়ী বহিষ্কার করেছে।


ইতিপূর্বে ভারতে সংগঠিত নানান মুসলিমবিদ্বেষী কার্যক্রমে  এই মুসলিম দেশগুলো তেমন কোনো প্রতিক্রিয়া ব্যক্ত করেনি। বিশেষ করে মসজিদে এবং ও গরু খাওয়া নিয়ে চলতে থাকা অসংখ্য ঘটনা নিভৃতে হারিয়ে গেছে।  কাশ্মীরের সংঘটিত বিভিন্ন ঘটনা ও দীর্ঘকালের সংকট নিয়ে কখনো কোনো মন্তব্য করতে দেখা যায়নি। ভারতীয় সংবিধানের ৩৭০ অনুচ্ছেদ বাতিল হওয়ার পরে কাশ্মীর মুসলিমদের উপর যে নির্যাতন চালিয়েছে ভারত, এই মুসলিম দেশগুলো সে বিষয়ে কখনো কোনো প্রতিক্রিয়া ব্যক্ত করেনি।  

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও