কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

ঘরে ইদুর রেখে ঐক্য করে লাভ নেই, বিএনপিকে শামীম

ঢাকা টাইমস নড়িয়া প্রকাশিত: ৩০ এপ্রিল ২০২২, ১৪:৩৫

বিএনপি নেতারা জাতীয় ঐক্যের যে আহ্বান জানিয়ে আসছেন সে বিষয়ে পানি সম্পদ উপমন্ত্রী ও আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক একেএম এনামুল হক শামীম বলেছেন, ঘরের ভিতর ইঁদুর রেখে ঐক্য করে লাভ নেই।


শনিবার শরীয়তপুরের নড়িয়ার কেদারপুর, ভূমখাড়া, চামটা, ডিঙ্গামানিক, চরআত্রা, নওপাড়া ও সখিপুরের চরভাগা ও ডিএমখালী ইউনিয়নে ‘রত্নগর্ভা বেগম আশ্রাফুন্নেছা ফাউন্ডেশন’ ও আওয়ামী লীগের পক্ষ থেকে ছয় হাজার অসহায়ের মাঝে শাড়ি-লুঙ্গি বিতরণী অনুষ্ঠানে শামীম এসব কথা বলেন।


প্রধান অতিথির বক্তব্যে এনামুল হক শামীম বলেন, বিএনপির ঘরে ভেতর জামায়াত আছে, স্বাধীনতা বিরোধী আছে, ২১ আগস্টে গ্রেনেড হামলাকারী, এতিম টাকা আত্মসাৎকারী নেতা আছে, অর্থ পাচারকারী আছে, সাজাপ্রাপ্ত আসামী আছে। বিএনপির একেক নেতা একেক কথা বলে, এক নেত আরেক নেতাকে সন্দেহ করে। এক নেতা আরেক নেতাকে সরকারের এজেন্ট বলে।


উপমন্ত্রী এনামুল হক বলেন, বিএনপি শীর্ষ নেতারাই নির্বাচনে অংশগ্রহণের অযোগ্য। যারা খালেদা জিয়ার মুক্তির জন্য একটা মিছিল করতে পারে নাই। ১৩ বছর ধরে কতবারই আন্দোলনের কথা বলেছেন, একবার করতে পারে নাই। তারা আবার জাতীয় ঐক্যের ডাক দেয়। তাদের বোকার স্বর্গে বাস করে। তাদের কথা এদেশের জনগণ আর ভাবে না, দূর্নীতিবাজ বিএনপি ও তাদের দলের নেতাদের নিয়ে ভাবার সময় এদেশের জনগণের নেই। তাদের জাতীয় ঐক্যের ডাক জনগণের কাছে হাস্যরসের সৃষ্টি করেছে।


এনামুল হক শামীম বলেন, এদেশের জনগণ একমাত্র বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে ঐক্যবদ্ধ। জনগণ আর কোনোদিনই বিএনপির ফাঁদে পা দেবে না। নিজেদের জনপ্রিয়তা যাচাই করতে চাইলে নির্বাচনে অংশগ্রহণ করতে হবে। ক্ষমতায় আসতে হলে বিএনপিকে জনগণের কাছে যেতে হবে এবং নির্বাচন কমিশনের অধীনে নির্বাচনে অংশগ্রহণ করতে হবে। যতই ষড়যন্ত্র করুক, বিদেশী প্রভুদের কাছে ধরনা দেন, কোনো লাভ হবে না। কোনো বিদেশী প্রভু ক্ষমতায় বসিয়ে দিতে পারবে না। উন্নয়ন ও অগ্রগতির ধারাবাহিকতা রাখার জন্য জনগণের রায় নিয়ে শেখ হাসিনা পঞ্চমবারের মতো ক্ষমতায় আসবে।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও