কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

দুধ-ডিম-মাংসের গাড়ির সামনে ভিড় বাড়ছে

বাংলা ট্রিবিউন প্রকাশিত: ২৫ এপ্রিল ২০২২, ০৯:১৭

মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়ের মাংস, দুধ ও ডিম বিক্রির ভ্রাম্যমাণ গাড়ির সামনে প্রতিদিনই ভিড় বাড়ছে। আস্থার সঙ্গে কমদামে আমিষের চাহিদা পূরণ করতে পেরে খুশি ক্রেতারা। প্রত্যেকেই জানিয়েছেন, এটি সরকারের বেশ ভালো একটি উদ্যোগ।


সূত্র জানিয়েছে, মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়ের ব্যবস্থাপনায় রাজধানীর ১৫টি স্থানে ভ্রাম্যমাণ বিক্রয় কেন্দ্রে দুধ, ডিম, মাংস বিক্রি করা হচ্ছে।


এসব গাড়িতে পাস্তুরিত তরল দুধ প্রতি লিটার ৬০ টাকা, গরুর মাংস প্রতিকেজি ৫৫০ টাকা, খাসির মাংস ৮০০ টাকা, ড্রেসড ব্রয়লার প্রতিকেজি ২০০ টাকা এবং ডিমের হালি ৩০ টাকা করে বিক্রি হচ্ছে।


মন্ত্রণালয়ের সংবাদ বিজ্ঞপ্তিতে আরও জানানো হয়েছে, প্রথম রোজা থেকেই এসব পণ্য বিক্রি শুরু হয়েছে। প্রাণিসম্পদমন্ত্রী শ ম রেজাউল করিম উদ্বোধন করেছেন এ উদ্যোগের। চলবে ২৮ রমজান পর্যন্ত।


ব্যবসায়ী, উৎপাদনকারী ও সাপ্লাই চেইন সংশ্লিষ্টদের নিয়ে ভ্রাম্যমাণ বিপণন ব্যবস্থা বাস্তবায়ন করছে প্রাণিসম্পদ অধিদফতর।


সূত্র জানিয়েছে, শুরু থেকেই রাজধানীর আজিমপুর মাতৃসদন, নয়াবাজার, সচিবালয় সংলগ্ন আবদুল গণি রোড, সেগুনবাগিচা, খামারবাড়ি গোল চত্বর, মোহাম্মদপুরের জাপান গার্ডেন সিটি, মিরপুর ৬০ ফুট রাস্তা, আরামবাগ, নতুনবাজার, কালশী, যাত্রাবাড়ী, খিলগাঁও, নাখালপাড়ার লুকাস মোড় ও উত্তরার দিয়াবাড়িসহ মোট ১৫টি স্থানে বিক্রি হচ্ছে এসব পণ্য।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও