কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

You have reached your daily news limit

Please log in to continue


তৈমূর শিবিরে গ্রেফতার আতঙ্ক, ওসমান অনুসারীদের নিয়ে অস্বস্তি আইভীর

নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে ভোটের দিন যত ঘনিয়ে আসছে ততই দুশ্চিন্তা বাড়ছে মেয়র পদে মূল প্রতিদ্বন্দ্বিতাকারী দুই প্রার্থীর শিবিরে। স্বতন্ত্র মেয়র প্রার্থী বিএনপি থেকে সদ্য অব্যাহতি পাওয়া তৈমূর আলম খন্দকারের সমর্থকদের মধ্যে বাড়ছে গ্রেফতার আতঙ্ক। অন্যদিকে আওয়ামী লীগের প্রার্থী বর্তমান মেয়র সেলিনা হায়াৎ আইভীর সমর্থকদের মূল অস্বস্তি শামীম ওসমান ও তার অনুসারীদের নিয়ে।

তৈমূর আলম খন্দকারের কর্মী-সমর্থকরা বলছেন, নাসিক নির্বাচনে প্রচারণা শুরু হওয়ার পর থেকে এখন পর্যন্ত তাদের ১৭ নেতাকর্মীকে পুরোনো ও গুরুত্বহীন মামলায় গ্রেফতার করেছে পুলিশ। গতকাল বুধবার রাতেও দুজনকে গ্রেফতার করা হয়েছে। এটা স্পষ্টতই নির্বাচন উপলক্ষে পুলিশি হয়রানি। ভোটের আগের দুই দিন গ্রেফতারের পরিমাণ আরও বাড়তে পারে। এ কারণে তারা সবাই আতঙ্কে আছেন।

নারায়ণগঞ্জের বিএনপি নেতাকর্মীরা বলছেন, কেন্দ্র থেকে তৈমূর আলমকে অব্যাহতি দেওয়া হলেও নারায়ণগঞ্জের স্থানীয় বিএনপি নেতাকর্মীরা তার নির্বাচনী প্রচারণায় কাজ করে যাচ্ছেন। নির্বাচনের দিন তৈমূরের নির্বাচনী এজেন্ট হিসেবে বিএনপি নেতাকর্মীদের মধ্য থেকেই তালিকা করা হচ্ছে। ওই তালিকায় যেসব নেতাকর্মীর নাম রাখা হচ্ছে তাদেরই গ্রেফতার করছে পুলিশ।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন