কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

যৌনকর্মী হওয়ার প্রস্তাব প্রত্যাখ্যান করায় গৃহবধূকে গণধর্ষণ

ডেইলি বাংলাদেশ মাদারীপুর প্রকাশিত: ১৩ ডিসেম্বর ২০২০, ১৪:৩৬

মাদারীপুরের শিবচরে এক সন্তানের জননীকে গণধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় শনিবার রাতে শিবচর থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেছেন ভুক্তভোগী। রাতেই পুলিশ ধর্ষণে জড়িত ও সহযোগিতার অভিযোগে অভিযুক্ত ২ জনকে গ্রেফতার করেছে।
মামলার বিবরণ অনুযায়ী, প্রবাসীর স্ত্রী আখি আক্তার নামের উপজেলার রাজারচর মোল্লাকান্দি এলাকার ওই মহিলা ও ভুক্তভোগী নারী পূর্ব পরিচিত। আখি যৌনকর্মী হিসেবে অনেক আগে থেকেই পরিচিত। সে শিবচর পৌর এলাকায় বসবাস করার সময় ৩ মাস আগে ভুক্তভোগী ওই নারীকে যৌনকর্মী হওয়ার প্রস্তাব দেন। এ ঘটনা জানতে পেরে ভুক্তভোগীর পরিবারের আখিকে মারধর করেন। এরপর আখি স্থান ত্যাগ করে বাখরেরকান্দি প্রজেক্টের মধ্যে বাসা ভাড়া নেন। সেখানে তিনি সুমন মোল্লার সঙ্গে থাকতেন।

শনিবার বাচ্চার জন্য দুধ কেনার টাকা ধার করতে ভুক্তভোগী ওই নারী পাঁচ্চর সোনারবাংলা প্লাজার কাছে তার ফুফাতো ভাইয়ের কাছে যান। পূর্ব শত্রুতার জের ধরে শনিবার দুপুরে সোনার বাংলা প্লাজার কাছ থেকে আখি ও তার সহযোগীরা জোর করে গৃহবধূকে একটি অটোতে উঠিয়ে বাখরেরকান্দি প্রজেক্টের মধ্যে একটি পরিত্যক্ত ঘরে নিয়ে আটকে রাখেন। সেখানে নিয়ে প্রথমে তাকে মারধর করেন তারা। এরপর সোহেল, এসকান ও সুবল মন্ডল নামের তিন ব্যক্তি তাকে একাধিকবার ধর্ষণ করেন। পরে বিকেল সাড়ে ৫টার দিকে মুখ বেঁধে অটোতে করে পুনরায় ধর্ষণের জন্য অন্যত্র নেয়ার সময় কৌশলে মুখ খুলে চিৎকার দেন গৃহবধূ। তার চিৎকারে স্থানীয়রা অটোটির পথরোধ করে। এসময় আসামিরা দ্রুত পালিয়ে গেলে গৃহবধূকে উদ্ধার করেন স্থানীয়রা।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

আরও