কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ম্যাপ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব

আ.লীগের প্রার্থী বাছাইয়ের তালিকায় নেই বর্তমান মেয়র

প্রথম আলো পীরগঞ্জ, ঠাকুরগাঁও প্রকাশিত: ২৭ নভেম্বর ২০২০, ১৭:০২

ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জ পৌরসভা নির্বাচনে মেয়র পদে আওয়ামী লীগের প্রার্থী বাছাই করতে তিনজনের তালিকা জেলা কমিটিতে পাঠানো হয়েছে। গত মঙ্গলবার পৌর কমিটির বর্ধিত সভায় কমিটির সদস্যদের মতামতের ভিত্তিতে তালিকা তৈরি করা হয়।
ওই তালিকায় স্থান পাননি বর্তমান মেয়র কশিরুল আলম। তাঁর অভিযোগ, তাঁকে নির্বাচন থেকে বিরত রাখতে কৌশলে ওই তালিকা তৈরি করা হয়েছে। এ বিষয়ে তিনি জেলা আওয়ামী লীগ ও কেন্দ্রীয় মনোনয়ন বোর্ডে লিখিত অভিযোগ করেছেন।
আসন্ন পীরগঞ্জ পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগের মেয়র প্রার্থী বাছাইয়ের জন্য মঙ্গলবার দলীয় কার্যালয়ে এক বর্ধিত সভা হয়। এতে সভাপতিত্ব করেন পৌর আওয়ামী লীগের সভাপতি আবদুল খালেক। তিনি জানান, সভায় পৌরসভার সব ওয়ার্ড কমিটির সভাপতি, সম্পাদকসহ পৌর কমিটির ৬৯ সদস্যের মধ্যে ৬২ জন উপস্থিত ছিলেন। দলের গঠনতন্ত্র মোতাবেক বিস্তারিত আলোচনা ও সর্বসম্মত মতামতের ভিত্তিতে তিনজনের তালিকা তৈরি করা হয়েছে।
ওই তালিকায় রয়েছেন উপজেলা আওয়ামী লীগের সাবেক ভারপ্রাপ্ত সভাপতি ইকরামুল হক, ঠাকুরগাঁও জেলা পরিষদের সদস্য সেতারা হক ও পৌর আওয়ামী লীগের সভাপতি আবদুল খালেক। ওই তালিকা জেলা আওয়ামী লীগে পাঠানো হয়েছে।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও