কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

হত্যার বিচার দাবিতে একসঙ্গে রাস্তায় ৭ পরিবার

সমকাল রাজবাড়ী সদর প্রকাশিত: ০৬ অক্টোবর ২০২০, ২২:০২

২০১৪ সালের ২২ নভেম্বর রাজবাড়ীর পাংশায় নির্মমভাবে গুলি করে হত্যা করা হয় রাজবাড়ী জেলা কৃষক লীগের সভাপতি মুক্তিযোদ্ধা নাদের মুন্সীকে। ২০১৯ সালের ১০ সেপ্টেম্বর একই উপজেলার বাগদুলি বাজারে পিটিয়ে হত্যা করা হয় মৌরাট ইউনিয়নের ৪নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শওকত আলীকে। পাংশা ও কালুখালী উপজেলা এলাকার এমন স্বজনহারা সাতটি পরিবার বিচারের দাবিতে দাঁড়িয়েছিল রাস্তায়।

মঙ্গলবার সকালে রাজবাড়ী শহরের প্রাণকেন্দ্র প্রধান সড়কে তারা শান্তিপূর্ণ মানববন্ধন ও সমাবেশ করে হত্যার সঙ্গে জড়িতদের গ্রেপ্তার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান। রাজবাড়ী জেলা কৃষক লীগের একাংশ তাদের সঙ্গে একাত্মতা প্রকাশ করে মানববন্ধন কর্মসূচিতে অংশগ্রহণ করে।

২০১৪ থেকে ২০২০ সাল পর্যন্ত বিভিন্ন সময় আরও হত্যার শিকার হয়েছেন কালুখালীর বেতবাড়িয়া গ্রামের মুক্তিযোদ্ধার সন্তান যুবলীগ কর্মী রবিউল বিশ্বাস, একই উপজেলার মোহনপুর গ্রামের কৃষক আব্দুর রহিম, সাওরাইল ইউনিয়নের আওয়ামী লীগ কর্মী ফিরোজ আহমেদ ও আমজাদ হোসেন, পাংশা উপজেলার সরিষা ইউনিয়নের আওয়ামী লীগ নেতা পিকুল বিশ্বাস এবং কসবামাজাইল ইউনিয়নের শিক্ষক আসাদুল ইসলাম। মানববন্ধনে অংশ নেওয়া নিহত রবিউলের বড় ভাই, বোনসহ অন্য নিহতের স্বজনরা কান্নায় ভেঙে পড়েন।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও