কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

ব্রাহ্মণবাড়িয়ায় ১৬ বছরের কিশোরকে সংঘবদ্ধ বলাৎকারের পর মামলা তুলে নিতে যুবলীগ নেতার হুমকি

ইত্তেফাক ব্রাহ্মণবাড়িয়া প্রকাশিত: ০১ অক্টোবর ২০২০, ১৫:০১

গত ২৫ মে ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে ১৬ বছরের এক কিশোরকে তুলে নিয়ে বলাৎকার করে স্থানীয় যুবলীগ নেতাসহ তিনজন। উপলোর চান্দুরা ইউনিয়নের আলাদাউপুর গ্রামের আব্দুল্লাহপুর এলাকায় এ ঘটনা ঘটে। পরে এ ঘটনায় মামলা দায়ের করা হয়। বাদি ও ওই কিশোরের বাবা অভিযোগ করে বলেন, অভিযুক্তরা মামলা তুলে নিতে নানাভাবে হয়রানি ও হুমকি দিচ্ছে। আদালতের নির্দেশে মামলাটির তদন্ত করছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)।

অভিযুক্তরা হলেন, বিজয়নগর উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক মো. কাউছার মিয়া, এই উপজেলার সাতগাঁও গ্রামের ইয়াছিন মিয়া ও লোকমান মিয়া।

মামলা সূত্রে জানা যায়, ঘটনার দিন বাড়ি ফেরার পথে আব্দুল্লাহপুর এলাকায় তাকে আটকে জোরপূর্বক বলাৎকার করে অভিযুক্তরা। এসময় কিশোরটির চিৎকারে লোকজন এগিয়ে এলে তারা পালিয়ে যায়। ঘটনাটি গ্রামের প্রভাবশালী মাতব্বরদের অবহিত করলেও করোনার অজুহাতে তারা টালবাহানা শুরু করেন। পরে বিজয়নগর থানায় অভিযোগ দিতে গেলে বিজ্ঞ নারী ও শিশু নির্যাতন ট্রাইব্যুনালে মামলার পরামর্শ দেয় থানা পুলিশ। এ ঘটনায় ভুক্তভোগীর চাচা সালমান তারেক বাদি হয়ে ৯ সেপ্টেম্বর তিনজনকে অভিযুক্ত করে মামলা দায়ের করেন। পরে আদালত পিবিআইকে তদন্ত করার নির্দেশ দেয়।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও