কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

সরকারি হাসপাতালের অক্সিজেন সিলিন্ডারের মিটার প্রাইভেটে বিক্রি

জাগো নিউজ ২৪ প্রকাশিত: ২০ জুন ২০২০, ২০:১৯

বগুড়ার সরকারি মোহাম্মদ আলী হাসপাতালের করোনা আইসোলেশন ইউনিটের অক্সিজেন সিলিন্ডার থেকে মিটার চুরি করে একটি ক্লিনিকের কাছে বিক্রি করে দেয়া হয়েছে। এ ঘটনায় হাসপাতালের পরিচ্ছন্নতাকর্মীসহ তিনজনকে গ্রেফতার করেছে পুলিশ।

শুক্রবার (১৯ জুন) ওই পরিচ্ছন্নতাকর্মী হাসপাতালের দুটি সিলিন্ডার থেকে মিটার চুরি করে শহরের শান্ত পলি ক্লিনিকের ম্যানেজারের কাছে বিক্রি করেন। শনিবার (২০ জুন) মিটারসহ তিনজনকে গ্রেফতার করে পুলিশ।

বিষয়টি নিশ্চিত করে সদর থানা পুলিশের উপপরিদর্শক (এসআই) খোর্শেদ আলম বলেন, শুক্রবার সকাল থেকে মোহাম্মাদ আলী হাসপাতালে করোনা আইসোলেশন ইউনিটে ব্যবহৃত দুটি অক্সিজেন সিলিন্ডারের মিটার খুঁজে পাওয়া যাচ্ছিল না। বিষয়টি হাসপাতালের আবাসিক স্বাস্থ্য কর্মকর্তা আরএমএ ডা. শফিক আমিন কাজল থানায় জানালে তদন্ত শুরু করে পুলিশ। পরে জিজ্ঞাসাবাদের একপর্যায়ে হাসপাতালের পরিচ্ছন্নতাকর্মী হীরা লাল জানান তিনি মিটার দুটি ১৩ হাজার টাকায় শহরের শান্ত পলি ক্লিনিকে বিক্রি করে দিয়েছেন। শনিবার ওই ক্লিনিক থেকে চুরি হওয়া মিটার দুটি উদ্ধার করা হয়। এ সময় ক্লিনিকের ম্যানেজার ফেরদৌস আলম ও কর্মচারী ঠান্ডু মিয়াকে গ্রেফতার করা হয়।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

আরও