কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

টাঙ্গাইলে আম পাড়া নিয়ে কলহে চাচাতো ভাইকে ছুড়িকাঘাতে হত্যা

বণিক বার্তা প্রকাশিত: ১৯ জুন ২০২০, ১৩:২৮

টাঙ্গাইলের ভূঞাপুরে গাছের আম পাড়াকে কেন্দ্র করে চাচাতো ভাইকে ছুড়িকাঘাতে হত্যার অভিযোগ উঠেছে। গতকাল বৃহস্পতিবার (১৮ জুন) বিকেলে উপজেলার ফলদা ইউনিয়নের গারাবাড়ি গ্রামে এই ঘটনা ঘটে।নিহত মেহেদী হাসান রাজিব (৩৫) উপজেলার ফলদা ইউনিয়নের গারাবাড়ি গ্রামের গোলাম মোস্তফা দুলালের ছেলে।পুলিশ ও স্থানীয়রা জানায়, উপজেলার গারাবাড়ি গ্রামের চাচা মফিজুল হক চন্দনের ছেলে জিহাদের সাথে তারই আপন চাচাতো ভাই রাজিবের মধ্যে বাগবিতন্ডার সৃষ্টি হয়। এর আগে রাজিব বাড়ির গাছের আম পাড়ার জন্য জিহাদদের বাড়ির উচু একটা বাঁশ নিয়ে আম পাড়ছিল।

এসময় বাঁশটি ভেঙে গেলে দুইজনের সাথে তর্কাতর্কির এক পর্যায়ে জিহাদ উপর্যুপরিভাবে তিনবার রাজিবের পেটে ছুরিকাঘাত করে। এতে সে মাটিতে লুটিয়ে পড়লে স্থানীয়রা উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতালে প্রেরণ করে। পরে সেখানেও তার শারিরীক অবস্থার অবনতি হলে তাকে ঢাকায় নিয়ে যাওয়ার পরামর্শ দেয়া হয়।

কিন্তু তাকে হাসপাতালের তিনতলা থেকে নিচে নামানোর পথে তার মৃত্যু হয়। অভিযুক্ত জিহাদ নিয়মিত মাদক সেবন করেন বলে এলাকার অনেকেই জানিয়েছেন। ভূঞাপুর থানার অফিসার ইনচার্জ রাশিদুল ইসলাম বলেন, ঘটনার পরই পুলিশ ঘটনাস্থলে গিয়েছিল। মরদেহের ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। ঘটনার পরপরই অভিযুক্তরা এলাকা ছেড়ে পালিয়েছে। তাদের গ্রেফতার অভিযান অব্যাহত আছে।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

আরও