কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

বিটিভির অডিশনে পাস করলেন তাঁরা

প্রথম আলো প্রকাশিত: ১৮ জুন ২০২০, ২২:৩৫

প্রায় দেড় দশক ধরে তুঙ্গস্পর্শী জনপ্রিয়তা মোশাররফ করিমের। ছোট পর্দার শীর্ষ অভিনয়শিল্পীদের অন্যতম তিনি। এ অভিনেতা জনপ্রিয়তা পেয়েছেন স্যাটেলাইট চ্যানেলে প্রচারিত নাটক থেকে। যদিও বিটিভির অনেক নাটকেই অভিনয় করেছেন তিনি। এত দিন চ্যানেলটির তালিকাভুক্ত শিল্পী ছিলেন না তিনি। সম্প্রতি তিনি অন্তর্ভুক্ত হয়েছেন সেই তালিকায়।

শুধু মোশাররফ করিম নন, সম্প্রতি একঝাঁক জনপ্রিয় টিভি তারকাকে শিল্পীতালিকায় যুক্ত করে নিল বাংলাদেশ টেলিভিশন। ৩ জুন এক বিজ্ঞপ্তির মাধ্যমে নতুন তালিকাভুক্ত অভিনয়শিল্পীদের নাম প্রকাশ করেছে বিটিভি। ‘নাট্যশিল্পী নির্বাচনী পরীক্ষা ২০১৯’-এর চূড়ান্ত পর্বে উত্তীর্ণ হয়ে ‘গ’ শ্রেণিতে তাঁদের জায়গা হয়েছে। এ তালিকায় আছেন ১৪৫ জন শিল্পী।

নতুন তালিকাটি বিস্মিত করবে যে কাউকে। ১৯৯১ সালে সিনেমায় আসেন নায়িকা শাবনাজ। জনপ্রিয়তা, সাফল্য, ১৯৯৭ সালে জাতীয় চলচ্চিত্র পুরস্কার পেয়ে চলচ্চিত্র থেকে একরকম বিদায় নেন তিনি। এবারের তালিকায় যুক্ত হয়েছেন তিনিও। জাতীয় পুরস্কারপ্রাপ্ত বেশ কজন শিল্পীর সঙ্গে দেখা গেছে—শতাব্দী ওয়াদুদ, জাকিয়া বারী মম, রওনক হাসান, শাহেদ আলী, নিলয় আলমগীর, শানরৈ দেবী শানু, সুষমা সরকার, বড়দা মিঠু, শামীমা তুষ্টি প্রমুখ।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও