কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

‘সাড়ে ষোল’: আফরান নিশোর পর এবার অন্যদের লুক প্রকাশ

ডেইলি স্টার প্রকাশিত: ২৮ জুলাই ২০২৩, ১৮:৫৫

আফরান নিশো অভিনীত ইয়াসির আল হক পরিচালিত থ্রিলার সিরিজ 'সাড়ে ষোল'র অন্য চরিত্রের ফার্স্ট লুক প্রকাশ করেছে হইচই। আগামী ১৭ আগস্ট থেকে দেখা যাবে এই ওয়েব সিরিজটি।


সিরিজটিতে করপোরেট ম্যানেজার রাকিবের চরিত্রে অভিনয় করেছেন ইন্তেখাব দিনার, সাংবাদিক রিনি চরিত্রে জাকিয়া বারী মম, এ.ডি.সি আলতাফ চরিত্রে ইমতিয়াজ বর্ষণ, গাফফার চরিত্রে শাহেদ আলী এবং পাবলিক রিলেশনস অফিসার চরিত্রে আফিয়া তাবাসসুম বর্ণ।


'সাড়ে ষোল' ওয়েব সিরিজটি একটি হোটেলের রহস্যময় ফ্লোরকে কেন্দ্র করে নির্মিত হয়েছে। সিরিজটি দর্শকদের এমন একটি অভিজ্ঞতার মধ্যে নিয়ে যাবে, যেখানে তারা নিজেকে আবিষ্কার করবে ঐশ্বর্য ও প্রতারণার বেড়াজালে অন্যরকম এক গোপন ঘটনায়। গল্পের প্রতিটি পর্যায় দর্শককে নতুন করে ভাবনার খোরাক জোগাবে। 


ইন্তেখাব দিনার বলেন, 'আপতদৃষ্টিতে খুব সাধারণ চরিত্র মনে হলেও এই রাকিব চরিত্রে অভিনয়ের জন্য আমাকে আমার কমফোর্ট জোন থেকে বেরিয়ে এসে অভিনয় করতে হয়েছে। আমি আত্মবিশ্বাসী যে দর্শকরা সিরিজটিকে ততটাই পছন্দ করবেন, ঠিক যতটা আমি এর অংশ হতে পেরে আনন্দিত বোধ করেছি।'


জাকিয়া বারী মম বলেন, 'রিনি এই শহরের নাম করা টিভি জার্নালিস্ট। যেকোনো সময় তার হেড অব নিউজ হওয়ার সম্ভাবনা রয়েছে। শহরের সব পাওয়ারফুল লোকজনের সঙ্গে তার উঠা-বসা। বিস্তারিত জানতে অপেক্ষা করতে হবে।'

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও