কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

করোনা রোগীকে কুপ্রস্তাব ও যৌন হয়রানি, গ্রেফতার ওয়ার্ডবয়

নয়া দিগন্ত প্রকাশিত: ১৬ জুন ২০২০, ১৯:০৯

মানুষ বিবেক বর্জিত ও মনুষত্ব হারিয়ে ফেললে এবং সেইসাথে আল্লাহ ও আখেরাতের ভয়শূন্য হলেই কেবল এমন ঘটনা সম্ভব। মহামারি করোনার সংক্রমণ এড়াতে দুনিয়ার মানুষ এখন করোনা রোগী শুনলেই দূরে সরে থাকতে চায়।

কিন্তু খুলনায় মানুষ নামের একটি যৌন উন্মাদ প্রাণী পাওয়া গেছে, যে করোনায় আক্রান্ত এক নারীকে দিয়ে তার বিকৃত লালসা পূরণের চেষ্টা করেছে। অবশ্য তার ওই আকাঙ্ক্ষা পূরণ হয়নি মঙ্গলবার পুলিশ তাকে গ্রেফতার করেছে। ঘটনাটি খুলনা করোনা ডেডিকেটেড হাসপাতালের। আর ঘটনার নায়ক হাসপাতালের ওয়ার্ডবয় নজরুল ইসলাম।

গত ১৩ জুন রাতে এক ওয়ার্ডবয় নজরুল পিপিই পরে চিকিৎসাধীন করোনা আক্রান্ত এক গৃহবধূর (২৫) কাছে গিয়ে কুপ্রস্তাব দেন এবং তার শরীরের স্পর্শকাতর স্থানে হাত দেন। কিন্তু ওই রোগীর সৌভাগ্য নজরুল তার চূড়ান্ত সর্বনাশটুকু করতে পারেনি।

নার্সরা দেখে ফেলায় ওই ওয়ার্ডবয় সেখান থেকে সরে পড়েন। করোনা আক্রান্ত হয়ে মহানগরীর ওই গৃহবধূ গত ৬ জুন খুলনা করোনা হাসপাতালে ভর্তি হন।

এ ঘটনার পর সোমবার ওই ওয়ার্ডবয়কে চাকরিচ্যুত করা হয়। যৌন হয়রানি করার দায়ে মঙ্গলবার ওয়ার্ডবয় নজরুলকে গ্রেফতার করা হয়েছে। সোনাডাঙ্গা মডেল থানা পুলিশ মহানগরীর হাফিজ নগর থেকে তাকে আটক করে। থানার ওসি (তদন্ত) রাধেশ্যাম সরকার নজরুলের গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেন।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

আরও