কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

পাঁচ তারকার উদ্যোগে অভিনয়শিল্পীর খোঁজ

বাংলা ট্রিবিউন প্রকাশিত: ০৯ জুন ২০২০, ১৮:৫৪

শিহাব শাহীন, জিয়াউল ফারুক অপূর্ব, আফরান নিশো, মেহজাবীন চৌধুরী ও মিজানুর রহমান আরিয়ান। এই পাঁচ জনকে বলা হয় চলমান টিভি ইন্ডাস্ট্রির সবচেয়ে প্রভাবশালী মানুষ। এই প্রভাব রাজনৈতিক নয়! পুরোটাই তৈরি হয়েছে নিজেদের নির্মাণ কৌশল ও অভিনয় দক্ষতার দৌলতে।

একই ইন্ডাস্ট্রির একই পেশার শিল্পীদের মধ্যে দূরত্ব বা জেলাসি থাকাটা স্বাভাবিক। অনেকেরই অজানা, এই পাঁচ তারকার মধ্যে সে রকম কিছু নেই। উল্টো, নিজেদের মধ্যকার বন্ধুত্ব বেশ পুরনো ও মজবুত। তারই প্রথম বহিঃপ্রকাশ ঘটছে এবার। সম্প্রতি লকডাউনে ভিডিও আড্ডায় বসে তারা একটা পরিকল্পনা করলেন। ভাবলেন, ঘরে বসে ইন্ডাস্ট্রির জন্য কিছু করা দরকার। সিদ্ধান্ত চূড়ান্ত করলেন, পাঁচ জনে মিলে আগামীর জন্য অভিনয়শিল্পী বাছাই করবেন। যার নাম দিলেন ‘রাইজিং স্টার হান্ট বাংলাদেশ’।
এর অন্যতম সদস্য আরিয়ান বাংলা ট্রিবিউনকে বলেন, ‘আমাদের মধ্যে বয়স বা অভিজ্ঞতার তারতম্য আছে। কিন্তু মানসিকতা বা বন্ধুত্বের মধ্যে কোনও ঘাটতি নেই। আমাদের মধ্যে ভালো কাজ করা প্রতিযোগিতা আছে, কিন্তু একজন আরেকজনকে টেনে নামানোর প্রবণতা নেই। আমাদের এই আন্তসম্পর্ক বেশ পুরনো। যার আনুষ্ঠানিক বহিঃপ্রকাশ ঘটছে এবার। আমাদের ধারণা, ভালো কিছুই হতে যাচ্ছে।’
আরিয়ান জানান, এই প্রজন্মের তারকারা আগামীর তারকা খুঁজে বের করবেন, এটাই হলো মূল ঘটনা। এবং সেটি হবে হোম কোয়ারেন্টিনে থেকে।
এতে অংশ নিতে হলে প্রতিযোগীকে অভিনয় করতে হবে শিহাব শাহীন বা মিজানুর রহমান আরিয়ান পরিচালিত এবং অপূর্ব বা আফরান নিশো বা মেহজাবীন অভিনীত যেকোনও নাটক/টেলিছবির দৃশ্য অনুকরণ করে। সেই ভিডিও ক্লিপ ধারণ করে পাঠাতে হবে নির্দিষ্ট ইমেইলে।
আয়োজকদের অনুরোধ, করোনাকালে স্বাস্থ্যবিধি মেনেই যেন ভিডিও ক্লিপটি তৈরি করেন প্রতিযোগীরা। ভিডিও ক্লিপ পাঠানোর সঙ্গে অবশ্যই নিজের নাম, ঠিকানা ও মোবাইল নম্বর দিতে হবে।একই ইন্ডাস্ট্রির একই পেশার শিল্পীদের মধ্যে...

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও