কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

সালমান শাহর মৃত্যু রহস্য নিয়ে গল্প, অস্বীকার করলেন অপূর্ব!

সমকাল প্রকাশিত: ০৫ মার্চ ২০২৩, ১৯:০১

নিরবে ভারতীয় ওটিটি প্ল্যাটফর্ম হইচই-তে মুক্তি পেয়েছে নতুন সিরিজ ‘বুকের মধ্যে আগুন’। বাংলাদেশের নির্মাতা তানিম রহমান অংশুর নির্মাণে এতে অভিনয়  জিয়াউল ফারুক অপূর্ব, ইয়াশ রোহান, শাহনাজ সুমি, তানিয়া আহমেদ, তমা মির্জা প্রমুখ। 


সিরিজটি যে প্রয়াত নায়ক সালমান শাহর জীবনের কিছু অংশ নিয়ে নির্মিত সেটা মুক্তির আগেই মুক্তির আগেই আন্দাজ করা গিয়েছিল। সে সময় গুঞ্জন উঠে এটি বানানো হয়েছে নব্বই দশকের জনপ্রিয় নায়ক সালমান শাহর রহস্যজনক মৃত্যুর ঘটনা নিয়ে। তবে সে সময়  নির্মাতার দাবি এমন ঘটনা নিয়ে নির্মিত নয়। ঘটনাটি পুরো কাল্পনিক। 


বিষয়টি নিয়ে গত ৫ ফেব্রুয়ারি সালমান শাহর পরিবারের পক্ষ থেকে এর নির্মাতা তানিম রহমান অংশুকে আইনি নোটিশ পাঠান সালমানের মামা আলমগীর কুমকুম। নোটিশে দাবি করা হয়েছে, সংবাদমাধ্যমের কল্যাণে তারা জেনেছেন এটি সালমান শাহকে নিয়ে নির্মাণ করা হয়েছে। মুক্তি বন্ধ না করলে আইনি ব্যবস্থার হুঁশিয়ারি দেওয়া হয়েছে।


এসবের মধ্যেই ‘হইচই’ থেকে মুক্তি পায় ‘বুকের মধ্যে আগুন’। এতে দেখা যাচ্ছে, রহস্যজনকভাবে ৯০ দশকের একজন সুপারস্টার ও স্টাইল আইকন মারা যান। সেই মৃত্যু রহস্য উন্মোচন করবেন অপূর্ব। সালমান শাহর মৃত্যু রহস্য কিনা, সেই বিষয়টি পরিষ্কার করেনি কর্তৃপক্ষ। গল্পে দেখানো হয়েছে, সেই সুপারস্টার নায়কের ভক্ত হলেন অপূর্ব।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও