কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

অপূর্ব: বন্ধু নিশোকে আমিই নাটকে নিয়ে এসেছিলাম

ঢাকা ট্রিবিউন প্রকাশিত: ০৫ অক্টোবর ২০২৩, ১৬:২৫

ঢাকাই শোবিজের অন্যতম জনপ্রিয় দুই তারকা জিয়াউল ফারুক অপূর্ব ও আফরান নিশো। শোবিজে হাতেখড়ির আগে থেকেই তারা বেশ ভালো বন্ধু। মডেলিং থেকে শুরু করে নাটক, সব জায়গায় সাফল্য পেয়েছেন দুইজনই।


গত ২৯ জুন সিনেমা হলে মুক্তি পায় আফরান নিশো অভিনীত “সুড়ঙ্গ”। “চরকি” ও “আলফা আই স্টুডিওজ লিমিটেড”-এর যৌথ প্রযোজনায় রায়হান রাফির পরিচালনায় এই সিনেমার মধ্য দিয়ে বড় পর্দায় অভিষেক হয় আফরান নিশোর।


জিয়াউল ফারুক অপূর্ব টলিউডে “চালচিত্র” নামের একটি সিনেমায় যুক্ত হয়েছেন। সিনেমাটি প্রযোজনা করবে “ফ্রেন্ডস কমিউনিকেশনস”। “চালচিত্র” সিনেমায় অপূর্বের সঙ্গে থাকছেন রাইমা সেন, টোটা রায় চৌধুরী, শান্তনু মহেশ্বরী, স্বস্তিকা দত্ত, অনির্বাণ চক্রবর্তীর মতো টলিউডের জনপ্রিয় তারকারা। সিনেমার শুটিংয়ে অংশ নিতে বর্তমানে সিটি অব জয়ে অবস্থান করছেন অপূর্ব।


সেখানে ভারতীয় গণমাধ্যমের সঙ্গে কথা বলেন জিয়াউল ফারুক অপূর্ব। তাদের দুইজনের (অপূর্ব-নিশো) চেহারার মধ্যে কিছুটা সাদৃশ্য আছে- এ বিষয়ে প্রশ্ন করা হলে অপূর্ব বললেন, “নিশোকে এ কারণে বিড়ম্বনায় পড়তে হয়েছে। কারণ প্রচুর মানুষ ওকে অপূর্ব বলে ডাকতো। এটার জন্য তাকে বেশ ভুগতে হয়েছে। থ্যাঙ্ক গড যে, ও নিশো হয়ে উঠতে পেরেছে।”

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও