কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

শাকিব খান সুপারস্টার, তার সম্মান প্রাপ্য : অপূর্ব

ঢাকা পোষ্ট প্রকাশিত: ০৪ অক্টোবর ২০২৩, ১৫:৫৯

ঢাকাই সিনেমার চিত্রনায়ক শাকিব খানকে সুপারস্টার বলে মন্তব্য করেছেন ছোট পর্দার জনপ্রিয় অভিনেতা জিয়াউল ফারুক অপূর্ব। সম্প্রতি কলকাতার সংবাদমাধ্যমে আনন্দবাজারকে দেওয়া এক সাক্ষাৎকারে এমনটা জানান তিনি। 


শাকিব প্রসঙ্গে অপূর্বর ভাষ্য, আমি শুধু বলতে পারি তিনি ‘সুপারস্টার’। এত বছর ধরে একটা ইন্ডাস্ট্রিকে ধরে রাখতে দম লাগে। সেই সম্মান তার প্রাপ্য। কেউ কারও থেকে কম বা বেশি নয়। সবার জীবনে উত্থান-পতন থাকে। আজ যে ‘সুপারস্টার’, ভবিষ্যতে অন্য কেউ সেই জায়গা নেবে।


টালিউডে প্রতিম ডি গুপ্ত পরিচালিত ছবি ‘চালচিত্র’র মাধ্যমে ওপার বাংলায় বড় পর্দায় প্রথমবারের মতো অভিষেক হতে যাচ্ছে অপূর্বর। কিন্তু দেশের ছোট পর্দার জনপ্রিয় এই অভিনেতার ঢাকাই সিনেমায় কেন ক্যারিয়ার তৈরি হল না, এমন প্রশ্নে এই তারকা বলেন- আমি ‘গ্যাংস্টার রিটার্নস’ বলে একটা সিনেমা করেছিলাম। কিন্তু আচমকা সিনেমাটা নির্ধারিত সময়ের এক সপ্তাহ আগে মুক্তি পেয়ে যায়। তখন কিছু একটা হয়েছিল। আমি তো সিনেমার লোক না, বুঝতাম না। ওটা একটা তিক্ত অভিজ্ঞতা জীবনের। আমি অপূর্ব হয়েছি নাটকের জন্য। সিনেমার ক্ষেত্রে ব্যাটে-বলে মেলেনি। আসলে কখনও আমার গল্প পছন্দ হয়নি, কখনও পারিশ্রমিক পছন্দ হয়নি। সব কিছু মিললে তবেই তো ভাল কাজ হয়।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও