কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

স্বামীর লিঙ্গ কেটে টাকা-গয়না নিয়ে পালাল স্ত্রী

ডেইলি বাংলাদেশ প্রকাশিত: ০৬ জুন ২০২০, ২০:০৬

রাজশাহীর বাঘায় স্বামীর লিঙ্গ কেটে নগদ ১ লাখ আশি হাজার টাকাসহ সোনার গহনা নিয়ে পালিয়ে গেছে এক স্ত্রী। শুক্রবার রাতে স্বামী-স্ত্রীর মধ্যে বিবাদের পর উপজেলার কলিগ্রামের রিপন মোল্লার স্ত্রী মিতা বেগম স্বামীর লিঙ্গ কেটে টাকা ও সোনার গহনা নিয়ে পালিয়ে যায়। রাত ২টার দিকে নিজ বাড়িতে এ ঘটনা ঘটে।

তাকে উদ্ধার করে বাঘা হাসপাতালে নেয়ার পর জরুরি বিভাগের চিকিৎসক রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছেন। এ ঘটনায় রিপন মোল্লার সহোদর মাসুদ রানা থানায় লিখিত অভিযোগ করেছেন বলে জানা গেছে। মাসুদ রানা জানান, বড় ভাই রিপন মোল্লা একজন গরু-মহিষের ব্যবসায়ী। রাত ১০ টার দিকে পারিবারিক বিষয় নিয়ে ভাইয়ের সঙ্গে ভাবির বিবাদ হয়।

এ নিয়ে ভাবিকে চর থাপ্পড় মারেন তিনি। এ ঘটনার পর ভাই একটি খাটে আরেকটিতে ভাবি শুয়ে পড়েন। রাত ২টার দিকে বিছানার নিচে থাকা নগদ ১ লাখ আশি হাজার টাকাসহ সোনার গহনা হাতিয়ে নেয়। পরে ধারালো ব্লেড দিয়ে ভাইয়ের লিঙ্গের গোড়া কেটে জখম করে ভাবি। রিপন চিৎকার দিলে ঘর থেকে পালিয়ে যায় তার স্ত্রী। এ সময় বাড়ির লোকজন ঘরে গিয়ে রিপনকে রক্তাক্ত অবস্থায় দেখতে পায়। এসময় চার বছর ও ৬ মাস বয়সী দুই কন্যাকে রেখে পালিয়ে যায় রিতা। রিপন জানায়, স্ত্রী রিতা বেগম ধারালো ব্লেড দিয়ে লিঙ্গ কেটে টাকা ও সোনার গহনা হাতিয়ে নিয়ে পালিয়ে গেছে।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

আরও