কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

'এখনো নিরাপদ অনুভব করছি না'

প্রথম আলো প্রকাশিত: ০৫ জুন ২০২০, ১১:০৬

স্বাস্থ্যবিধি মেনে শুরু হয়েছে টেলিভিশন নাটকের শুটিং। কিন্তু একাধিক অভিনয়শিল্পীর মত, এখনই শুটিংয়ে নেমে পড়া নয়, আগে পর্যবেক্ষণ। পরিস্থিতি অনুকূলে হলে তবেই শুটিংয়ে নামবেন তাঁরা। অপূর্ব, আফরান নিশো, শবনম ফারিয়া, মেহ্‌জাবীন চৌধুরী, তানজিন তিশারা এই দলের অভিনয়শিল্পী। তাঁদের মতে, দিন দিন করোনো সংক্রমণ বেড়ে চলছে। এই সময়ে পরিবার অনেক গুরুত্বপূর্ণ। এখনই শুটিংয়ে নেমে পড়লে সামান্য ভুলের জন্য বড় রকমের ক্ষতির মুখে পড়ার আশঙ্কা আছে।

আগে জীবন, তারপর শুটিং। প্রয়োজনে আরও এক মাস কিংবা দুই মাস পর শুটিংয়ে নামা যেতে পারে। অনুমতি মিললেও এখনই শুটিংয়ের শিডিউল দিচ্ছেন না অপূর্ব। তিনি বলেন, 'জীবনযাপনের জন্য হয়তো অনুমতির সঙ্গে সঙ্গে অনেকে কাজ শুরু করবেন। তাঁদের কাজগুলো দেখব। কাজগুলো মনঃপূত হচ্ছে কি না, কতটুকু নিরাপদে থেকে কাজ করা যাচ্ছে, এসব বিষয় দেখেই কাজের সিদ্ধান্ত নেব। তবে এখনই কাজ করছি না।' অপূর্ব জানান, পরিস্থিতি বুঝে যদি কাজ শুরু করার সুযোগ থাকে, তাহলে আগেই পরিচালককে জানানো হবে। ইউনিটে পর্যাপ্ত নিরাপত্তাব্যবস্থা থাকলে শুটিংয়ে যাবেন। গিয়ে সেই পরিবেশ না পেলে শুটিং থেকে চলে আসবেন। কারণ, পরবর্তীকালে যাতে পরিচালক কোনো অভিযোগ করতে না পারেন।

শুটিং না করার দলে আছেন আফরান নিশোও। তিনি বলেন, 'দেশে যেভাবে করোনা সংক্রমণ বাড়ছে, তাতে আমি এখনো নিরাপদ অনুভব করছি না। তাই আগামী এক মাস শুটিংয়ের বিষয়টি মাথায়ই আনছি না। সমিতিগুলো যে ধরনের নির্দেশনা দিয়েছে, তা মেনে কতটুকু সঠিকভাবে কাজ করা হচ্ছে, সেগুলো দেখার বিষয় আছে।'

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও