কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ম্যাপ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব

মামাতো ভাইয়ের পা কেটে নিল ফুফাতো ভাই

বার্তা২৪ প্রকাশিত: ৩১ মে ২০২০, ০২:০৮

পারিবারিক পূর্ব বিরোধের জেরে নাটোরের গুরুদাসপুর উপজেলার খুবজীপুর ইউনিয়নের খুবজীপুর গ্রামে মামাতো ভাইয়ের বাম পা কেটে নিয়েছে ফুফাতো ভাই। গুরুতর আহত অবস্থায় তাকে নাটোর আধুনিক সদর হাসপাতালে নেওয়া হয়েছে।

শনিবার (৩০ মে) রাত সাড়ে ১০টার দিকে খুবজীপুর ইউনিয়ন পরিষদ কার্যালয়ের সামনে ঘটনাটি ঘটে। গুরুদাসপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোজাহারুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

এলাকাবাসীর বরাত দিয়ে তিনি জানান, খুবজিপুর গ্রামের সাইদুল মন্ডলের সঙ্গে যেগেন্দ্রনগর গ্রামে তার বোনজামাই জালাল মন্ডলের পূর্ব বিরোধ ছিল। এর জেরে জালাল মন্ডলের ছেলে মিঠু মন্ডলের সঙ্গে সাইদুল মন্ডলের ছেলে বাবু মন্ডলের প্রায়ই কথা কাটাকাটি লাগতো।

ওসি আরও জানান, শনিবার রাত ১০টায় মিঠু মন্ডল বাড়ি থেকে বের হয়ে খুবজীপুর বাজারে যাওয়ার পথে বাবু মন্ডল ও তার সহযোগীরা তার পথরোধ করে। এ সময় মিঠু পালানোর চেষ্টা করলে বাবু ও তার সহযোগীরা মিঠুকে ধরে ধারালো অস্ত্র দিয়ে তার বাম পা কেটে বিচ্ছিন্ন করে দেন। মিঠুর চিৎকারে স্থানীয়রা এগিয়ে এলে সদলবলে পালিয়ে যায় বাবু মন্ডল। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মিঠুকে উদ্ধার করে গুরুদাসপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। অবস্থার অবনতি হলে তাকে নাটোর সদর হাসপাতালে পাঠানো হয়।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

আরও