কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ম্যাপ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব

নাটোরে জ্বর-শ্বাসকষ্ট নিয়ে হাসপাতালে যাওয়ার পথে একজনের মৃত্যু

চ্যানেল আই প্রকাশিত: ২৯ মে ২০২০, ১৫:০৫

নাটোরে জ্বর-শ্বাসকষ্ট নিয়ে হাসপাতালে যাওয়ার পথে একজনের মৃত্যু জেলায় নতুন করে আরও একজন আক্রান্ত জনপদ- সেমি লিডনাটোর - রেজাউল করিম রেজা ২৯ মে, ২০২০ ১৫:০৫ নাটোরের নলডাঙ্গায় করোনা উপসর্গে একজনের মৃত্যু হয়েছে। এছাড়া জেলায় নতুন করে আরও একজন করোানয় আক্রান্ত হয়েছেন। স্থানীয় এলাকাবাসী, মৃতের পরিবার ও উপজেলা প্রশাসন সুত্র জানায়: নলডাঙ্গা উপজেলার খাজুরা লাহিরীপাড়া গ্রামের সাদ্দাম হোসেন ঢাকা থেকে গত ২৩ মে ঈদ উদযাপন করতে বাড়িতে আসে। তিনি ঢাকায় রিকসা চালাতেন।

‘শুক্রবার সকাল ৯টার দিকে জ্বর, সর্দি ও শ্বাসকষ্ট জনিত কারণে অসুস্থ হলে স্বজনরা নাটোর সদর হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে গেলে পথেই মারা যায়। খবর পেয়ে স্থানীয় প্রশাসন ও থানা পুলিশ মৃতের বাড়িতে লাল পতাকা টাঙ্গিয়ে লকডাউন করেছে।’ স্বাস্থ্য বিভাগ বলছে, ওই ব্যাক্তির শরীরে করোনাভাইরাস ছিল কিনা পরীক্ষা ছাড়া বলা যাবে না।

আগামীকাল শনিবার পরিবারের সকল সদস্যের নমুনা সংগ্রহ করা হবে। বিজ্ঞাপন অপরদিকে বড়াইগ্রামে আরও একজন করোনায় আক্রান্ত হয়েছেন। তার বাড়ি পাবনার বেড়া হলেও তিনি বড়াইগ্রামে বোনের বাড়িতে বেড়াতে এসে করোনা পরীক্ষার জন্য নমুনা দিয়েছিলেন। তার বোন একজন স্বাস্থ্যকর্মী। নাটোরের সিভিল সার্জন ডাঃ কাজী মিজানুর রহমান বিষয়টি নশ্চিত করেছেন। এ নিয়ে নাটোরে মোট আক্রান্তের সংখ্যা হলো ৫৬ জন। এদের মধ্যে ১০ জন পুরোপুরি সুস্থ্য হয়েছেন।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

আরও