কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

বিয়ের ১৩ দিনের মাথায় বিচ্ছেদের ঘটনাও আছে...

প্রথম আলো প্রকাশিত: ২৮ মে ২০২০, ১০:০০

বিনোদন অঙ্গনে সম্প্রতি আলোচিত বিচ্ছেদ অভিনয়শিল্পী অপূর্বর। দ্বিতীয় বিয়ের পর এই অভিনয়শিল্পী ভক্ত ও শুভাকাঙ্ক্ষীদের কাছে আদর্শ স্বামীর উদাহরণ হয়ে উঠেছিলেন। নাটকে কয়েক বছর ধরে তুমুল জনপ্রিয়তার কারণে অপূর্বর দিকে আগ্রহ ছিল অন্য সবার চেয়ে একটু বেশি। হঠাৎ করে সংসারজীবনের ছন্দপতনে সব হিসাব–নিকাশ পাল্টে গেল।

সংসার ভাঙনের ক্ষেত্রে তৃতীয় পক্ষের হাত ছিল, এমন কথা ওঠার পর বিষয়টি ভক্তদের জন্য আরও বেশি বেদনার হয়ে ওঠে। বিনোদন অঙ্গনের অপূর্বর বিচ্ছেদের ঘটনাটি দুদিন ধরে বেশ আলোচিত। এই বিচ্ছেদসহ কাছাকাছি সময়ে আরও কয়েকটি অবাক করা বিচ্ছেদের দিকে একনজর চোখ বুলিয়ে নেওয়া যাক। শাকিব খান ও অপু বিশ্বাসদেশের সিনেমার জনপ্রিয় তারকা শাকিব খানের বিয়ে আর সংসার নিয়েও ভক্তদের কৌতূহলের শেষ ছিল না। সংবাদমাধ্যম থেকে বিয়ের বিষয়ে কোনো কিছু জানতে চাওয়া হলেই বলতেন, এই তো আগামী বছর কিংবা দুই বছর পর বিয়ে করবেন। বিয়ে করে সংসার যে ৮ বছর সংসার করেছিলেন, তা কাউকে ঘুণাক্ষরে কিছুই জানাতে চাননি।

সন্তান জন্মের পর অপুর সঙ্গে দ্বন্দ্ব যখন চরমে, ঠিক তখনই অপু বিশ্বাস বিয়ের বিষয়টি জনসমক্ষে তুলে ধরেন। এ জন্য তিনি বেছে নেন টেলিভিশনের লাইভ অনুষ্ঠান। ২০১৭ সালের ১০ এপ্রিল টেলিভিশন চ্যানেলে উপস্থিত হয়ে শাকিবের সঙ্গে নিজের গোপন বিয়ের ঘোষণা দেন অপু বিশ্বাস। এতে আট বছর আগের বিয়ের খবর জনসমক্ষে চলে আসে, এরপরই দুজনের মধ্যে শুরু হয় সম্পর্কের টানাপোড়েন। পরিস্থিতি এমন অবস্থায় পৌঁছায় যে শাকিব খান ও অপু বিশ্বাস নিজেদের মধ্যে মুখ দেখাদেখি বন্ধ করে দেন।

তাঁদের সেই টানাপোড়েন চূড়ান্ত পরিণতির দিকে যায়। সেই বছরের ২২ নভেম্বর আইনজীবীর মাধ্যমে অপুর কাছে তালাকের নোটিশ পাঠান শাকিব খান। তিন মাস পর তাঁদের বিচ্ছেদ কার্যকর হয়। ২০০৮ সালের ১৮ এপ্রিল শাকিব খান ও অপু বিশ্বাসের বিয়ে হয়। বিয়ের ব্যাপারটি কঠোর গোপনীয়তার মধ্যে রেখে তাঁরা দুজন সমানতালে সিনেমার শুটিং অব্যাহত রাখেন। ২০১৬ সালের ২৭ সেপ্টেম্বর দেশের বাইরের একটি হাসপাতালে জন্ম হয় শাকিব ও অপুর সন্তান আব্রাম খান জয়ের। অপূর্ব ও নাজিয়া২০১১ সালের ১৪ জুলাই বিয়ের দিন সকালে প্রথম আলোকে খুদে বার্তার মাধ্যমে অপূর্ব বলেছিলেন, ‘আজ আমার জীবনের একটি বিশেষ দিন। এই দিনে আমার সবার দোয়া প্রয়োজন। সবার দোয়া আর শুভেচ্ছাই কেবল আমার নতুন জীবনকে আলোকিত করতে পারে। আজ আমি অদিতিকে বিয়ে করতে যাচ্ছি।’ ২০১৪ সালের জুন মাসে মা–বাবা হন তাঁরা। তাঁদের সংসারে আয়াশ নামে একটি পুত্রসন্তান রয়েছে। সম্প্রতি নাজিয়া জানালেন, তাঁদের ৯ বছরের সংসারজীবনে ইতি টেনেছেন।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও