কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ম্যাপ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব

করোনা রোগীরা ন্যূনতম চিকিৎসা পাচ্ছে না, অভিযোগ রিজভীর

জাগো নিউজ ২৪ প্রকাশিত: ২২ মে ২০২০, ১৪:৫৩

হাসপাতালগুলোতে করোনা আক্রান্ত রোগীরা ন্যূনতম্য চিকিৎসা পাচ্ছে না বলে অভিযোগ করেছেন বিএনপির সিনিয়র যুগ্ম-মহাসচিব রুহুল কবির রিজভী আহমেদ। শুক্রবার (২২ মে) সকালে এক অনুষ্ঠানে এই অভিযোগ করেন রিজভী। রাজধানীর উত্তরার ৪৭ নম্বর ওয়ার্ডে মহানগর উত্তরের যুগ্ম-সম্পাদক এম কফিলউদ্দিনের উদ্যোগে দুস্থ ও দরিদ্র মানুষের মধ্যে ঈদ উপহার বিতরণ করতে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়। রিজভী আহমেদ বলেন, ‘করোনায় আক্রান্ত রোগীদের চিকিৎসার জন্য হাসপাতালে কোনো বেড নেই।

বাংলাদেশের একপ্রান্ত থেকে অন্যপ্রান্তে চিকিৎসার জন্য মানুষ হাহাকার করছে।’ তিনি বলেন, ‘মানুষ করোনায় আক্রান্ত হলেও চিকিৎসকের কাছে যাচ্ছে না। যদি পজিটিভ হয় কোথায় চিকিৎসা নেবে তারা? হাসপাতালে বেড নাই, কোনো চিকিৎসা নাই-কিচ্ছু নাই। সরকার ফ্লাইওভার করেছে কিন্তু একটা হাসপাতালও (করোনা হাসপাতাল) নির্মাণ করেননি।

হাসপাতালে প্রয়োজনীয় যে আধুনিক সরঞ্জাম দরকার সেটা দেননি।’ সরকারের সমালোচনা করে বিএনপির এই নেতা বলেন, ‘আপনারা উন্নয়ন দেখাচ্ছেন। এসব করে আপনার নেতাকর্মীদের পকেট ফুলতে ফুলতে একেবারে বেলুনের মতো করে দিয়েছেন। মানে টাকা এত বেশি পকেটে ঢুকেছে-বেলুনের মতো।’ দেশের হাসপাতালের চিত্র তুলে ধরে রিজভী আহমেদ বলেন, ‘মানুষ রোগে-শোকে কমপক্ষে ন্যূনতম চিকিৎসার সুযোগ যাতে পায় সেটা এই সরকার করেনি।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও