কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

তিনিই অভিনেত্রী মেহজাবীন, ভাবা যায়!

কালের কণ্ঠ প্রকাশিত: ২১ মে ২০২০, ১৭:২৩

ছবিতে যাকে দেখছেন, তিনি এই সময়ের অন্যতম অভিনেত্রী মেহজাবীন চৌধুরী। যিনি গ্ল্যামারে-অভিনয়ে মুগ্ধ করে চলেছেন লম্বা সময় ধরে। যার কাছাকাছি অবস্থানে টিভি মিডিয়ায় আপাতত আর কেউ নেই। আর এটা সম্ভব হয়েছে অভিনয়ের জন্য নিজেকে নিয়মিত ভাঙার মাধ্যমে। চরিত্রের প্রয়োজনে যেমনটা ভেঙেছেন এবারও- ঈদ উৎসবের জন্য।

চরিত্রের প্রয়োজনে টিভি নাটকে এমন মেকআপ আর এক্সপ্রেশন সত্যিই দুর্লভ। যেটি এবার দেখা যাবে ‘সিগনেচার’ নাটকে প্রযোজনা প্রতিষ্ঠান সিএমভি’র ঈদ আয়োজনে। আওরঙ্গজেবের চিত্রনাট্য ও পরিচালনায় এই নাটকে আরও অভিনয় করেছেন আফরান নিশো, নুসরাত পাপিয়া প্রমুখ। পরিচালক জানান, বিশেষ এই নাটকে মেহজাবীন অভিনয় করেছেন শহরের সুবিধাবঞ্চিত এক নারীর চরিত্রে। যাকে কখনো দেখা যাবে ট্রাফিক  সিগনালে দাঁড়িয়ে ভিক্ষা করতে, কখনো ফুচকা বিক্রি করতে।  

নাটকটির মাধ্যমে মেহজাবীন রাখতে চলেছেন অভিনয় ক্যারিয়ারের অন্যতম স্বাক্ষর- এমনটাই ভাবছেন নির্মাণ সংশ্লিষ্টরা। যদিও এ বিষয়ে এখনই আর কোনও তথ্য প্রকাশ করতে চাইছেন না নির্মাতা বা অভিনেত্রী। তাদের অনুরোধ, ঈদ আয়োজনে নাটকটি যেন সবাই দেখেন। সিএমভি জানায়, ঈদের বিশেষ আয়োজনে নাটকটি উন্মুক্ত করা হবে তাদের ইউটিউব চ্যানেলে।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও