বলিউড বাদশাহ শাহরুখ খান ও তার পুত্র আরিয়ান খান। ছবি: সংগৃহীত

আরিয়ানের ক্যারিয়ার শুরুর জন্য হলিউড প্রজেক্ট খুঁজছেন শাহরুখ?

শামীমা সীমা
সহ সম্পাদক
প্রকাশিত: ৩১ মে ২০১৯, ১৪:৪৭
আপডেট: ৩১ মে ২০১৯, ১৪:৪৭

(প্রিয়.কম) তারকা সন্তানদেরকে নিয়ে এমনিতেই জল্পনার শেষ নেই ভক্ত দর্শকদের মনে। আর সেই সন্তান যদি হয় বলিউড বাদশাহ শাহরুখ খানের, তাহলে তো কথাই নেই। এই মুহূর্তে বি টাউনে অনেক তারকার সন্তানই অভিষেক করে ফেলেছেন। বাকি রয়েছে শাহরুখের পুত্র আরিয়ান খান ও একমাত্র কন্যা সুহানা খান। ইতোমধ্যে ফটোশুটের মাধ্যমে সুহানা গ্ল্যামার জগতে পা রাখলেও সেভাবে কিছুই করতে দেখা যায়নি শাহরুখ-পুত্র আরিয়ানকে।

তবে শোনা যাচ্ছে, শাহরুখ-পুত্র আরিয়ান খানের অপেক্ষার অবসান ঘটতে চলেছে। এবার আরিয়ানও অভিনয় জগতে পা রাখতে চলেছেন। তবে বলিউড নয়, খুব সম্ভবত হলিউড সিনেমার মাধ্যমেই রূপালি জগতে অভিষেক করতে চলেছেন আরিয়ান খান। ভারতীয় সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদন সূত্রে জানা যায়, হলিউডের কোনো সুপার হিরো ঘরানার সিনেমাতে দেখা যেতে পারে আরিয়ান খানকে।

বলিউড বাদশাহ শাহরুখ খান ও তার পুত্র আরিয়ান খান। ছবি: সংগৃহীত

ভারতীয় সংবাদমাধ্যম সূত্রে আরও জানা যায়, রুশো ব্রাদার্সের পরিচালনায় মার্ভেল সিরিজের কোনো সিনেমাতে আরিয়ানকে দেখা যেতে পারে। এ বিষয়ে শাহরুখ নিজেও হলিউডের বিভিন্ন প্রযোজকের সঙ্গে কথা বলছেন, তাদেরকে ছেলের ছবি দেখিয়েছেন বলে শোনা যাচ্ছে। যদিও এই বিষয়ে শাহরুখ কিংবা আরিয়ান সংবাদমাধ্যমে কোনো আনুষ্ঠানিক বক্তব্য দেননি।

প্রকৃতপক্ষে এই জল্পনার সূত্রপাত জো রুশোর একটি বক্তব্যকে কেন্দ্র করে। কিছুদিন আগে একটি অনুষ্ঠানে জো রুশো বলেছিলেন, ‘ভারতীয় সুপারহিরো সিনেমার জন্য আমি কোনো বলিউড তারকাকেই বেছে নিতে চাই।’ তাই সেক্ষেত্রে শাহরুখ পুত্রের মার্ভেল সিরিজের সিনেমাতে কাজ করার একটা সম্ভবনাও রয়েছে বলে মনে করছেন অনেকে।

বলিউড বাদশাহ শাহরুখ খান ও তার পুত্র আরিয়ান খান। ছবি: সংগৃহীত

যদিও এও শোনা যাচ্ছে, শাহরুখের ঘনিষ্ঠ কিছু বন্ধু আরিয়ানকে সুপার হিরো সিনেমার মাধ্যমে ক্যারিয়ার শুরু করতে নিষেধ করছেন। তবে হলিউড সিনেমাতে কাজ করতে আরিয়ান নাকি ভীষণভাবে ইচ্ছুক। যদিও কিছুদিন আগে শাহরুখ নিজেই জানিয়েছিলেন, অভিনয় নয়, পরিচালনায় আসতে চান আরিয়ান। তার ক্যামেরার সামনে কাজ করার কোনো ইচ্ছা নেই। সেই মতো আরিয়ান করণ জোহরের সহকারী হিসেবে কাজ করবেন বলেও শোনা গিয়েছিল।

সূত্র: ফিল্মফেয়ার

প্রিয় বিনোদন/রুহুল