কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক। ছবি: সংগৃহীত

দুই চ্যানেলে গান গাইবেন প্রতিমন্ত্রী পলক

প্রিয় ডেস্ক
ডেস্ক রিপোর্ট
প্রকাশিত: ২২ মে ২০১৯, ১৭:৫৯
আপডেট: ২২ মে ২০১৯, ১৭:৫৯

(প্রিয়.কম) ‘আমার কৈশোরে খুব ইচ্ছা ছিল রকস্টার হব। স্বপ্ন ছিল এসএসসি পাস করে এইচএসসিতে রাজশাহী কলেজে ভর্তি হব এবং সেটি পূরণ হয়েছে। স্বপ্ন ছিল গিটার বাজাব আর একটি হোন্ডা এক্সেল মোটরসাইকেল নিয়ে মঞ্চে আসব। মঞ্চে এসে আমি গিটার বাজাব, গান গাইব আর পুরো অডিয়েন্স শুধু লাফাবে আমার সাথে।’

২০১৭ সালে বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রের (বিআইসিসি) হল অব ফ্রেমে গান গাওয়ার আগে কথাগুলো বলেছিলেন তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক। এরপর নিজেই গিটার বাজিয়ে সুরেলা গলায় গাইতে শুরু করেন, শ্রাবণের মেঘগুলো জড়ো হলো আকাশে...আজ কেন মন উদাসী হয়ে...

তার গলার সঙ্গে অনুষ্ঠানে উপস্থিত সবাই মিলিয়েছিলেন ঠোঁট। এবার সরকারের এই নীতিনির্ধারক গান গাইবেন দুটি বেসরকারি টেলিভিশনে আয়োজিত অনুষ্ঠানে।

বিভিন্ন সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদনের তথ্য অনুযায়ী, এবারের ঈদে টিভিতে গান গাইবেন এই তরুণ নেতা।

জানা গেছে, আরটিভির ‘আড্ডা গানে ঈদ’ এবং চ্যানেল আইয়ের ‘ভালোবাসার বাংলাদেশ’ অনুষ্ঠানে সম্প্রচারিত হবে পলকের গান। ইতোমধ্যে গানের শুটিংও শেষ হয়েছে।

‘আড্ডা গানে ঈদ’ অনুষ্ঠানে তিনি একটি দেশাত্মবোধক গান এবং তার পছন্দের শিল্পীদের কয়েকটি গান পরিবেশন করবেন। এই অনুষ্ঠানটি আরটিভির ঈদ অনুষ্ঠানমালার তৃতীয় দিন বিকেল ৫টা ২০ মিনিটে প্রচার হবে।

চ্যানেল আইয়ের ‘ভালোবাসার বাংলাদেশ’ অনুষ্ঠানে প্রতিমন্ত্রীর গলায় গাওয়া ‘আমি কষ্ট পেতে ভালোবাসি’ গানটি প্রচার হবে। গানটি শোনা ও দেখা যাবে ঈদের দিন এবং ঈদের পরদিন।

প্রিয় সংবাদ/আজাদ চৌধুরী