কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ম্যাপ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব

‘কলঙ্ক’র নতুন গানে কৃতি শ্যানন। ছবি: সংগৃহীত

তারকাবহুল ‘কলঙ্ক’তে যুক্ত হলেন এই অভিনেত্রী (ভিডিও)

শামীমা সীমা
সহ সম্পাদক
প্রকাশিত: ১৫ এপ্রিল ২০১৯, ০৯:২০
আপডেট: ১৫ এপ্রিল ২০১৯, ০৯:২০

(প্রিয়.কম) আর মাত্র কিছুদিনের অপেক্ষা। এরপরই মুক্তি পাচ্ছে তারকাবহুল সিনেমা ‘কলঙ্ক’। বরুণ ধাওয়ান, আলিয়া ভাট, আদিত্য রয় কাপুর, সোনাক্ষী সিনহা, মাধুরী দীক্ষিত ও সঞ্জয় দত্তকে নিয়ে অভিষেক বর্মন নির্মাণ করলেন সিনেমাটি। ১৯৪০ সালের প্রেক্ষাপটে নির্মিত ‘কলঙ্ক’ ১৭ এপ্রিল মুক্তি পাবে।

গত শনিবার রাতে মুক্তি পেলো ‘কলঙ্ক’র নতুন গান ‘আইরা গায়রা’। ছয় তারকার ভিড়ে এই গানে দেখা যাবে আরেক তারকা অভিনেত্রী কৃতি শ্যাননকে।

কৃতি শ্যাননের চমৎকার নাচ না দেখলে সত্যিই মিস করবেন। ছবি: সংগৃহীত

এদিকে গানটি মুক্তি পাওয়ার পরই ভাইরাল হয়েছে সামাজিক যোগাযোগের মাধ্যমে। ইউটিউবে গানটি মুক্তির কয়েক ঘণ্টার মধ্যেই ৩২ লাখেরও বেশি মানুষ গানের ভিডিওটি দেখে ফেলেছেন। গানটিতে কৃতির সঙ্গে অভিনয় করেছেন অভিনেতা বরুণ ধাওয়ান ও আদিত্য রায় কাপুর।

অমিতাভ ভট্টাচার্যের লেখা গানটি গেয়েছেন অন্তরা মিত্র, জাভেদ আলী ও তুষার জোশী এবং গানটির সুর দিয়েছেন প্রীতম। নীল রঙের লেহেঙ্গাতে কৃতি শ্যাননকে অপূর্ব দেখাচ্ছে এই গানে। আর বরুণ ধাওয়ান এবং আদিত্য রায় কাপুরের পরনে রয়েছে সবুজ ও কালো কুর্তা। মূলত নাচের এই গানটিতে কৃতি শ্যাননের চমৎকার নাচ না দেখলে সত্যিই মিস করবেন।

কৃতি শ্যাননের চমৎকার নাচ না দেখলে সত্যিই মিস করবেন। ছবি: সংগৃহীত

গানের মুক্তির আগে কৃতি তার ভক্তদের সঙ্গে গানটির মধ্যে থেকে তার লুক শেয়ার করেছিলেন। এ ছাড়া আলাদা আলাদা পোস্টে কৃতি নিজের সঙ্গে বরুণ ধাওয়ান এবং আদিত্য রায় কাপুরের ছবিও শেয়ার করেছেন এবং লিখেছেন, ‘আইরা গায়রা গানের সঙ্গে নাচতে প্রস্তুত তো!’

সূত্র: এনডিটিভি

প্রিয় বিনোদন/রুহুল