কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ম্যাপ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব

পুত্র যুগের সঙ্গে অজয় দেবগণ ও কাজল। ছবি: সংগৃহীত

কাজল-অজয়ের ৮ বছরের পুত্রের কাণ্ডে বিস্মিত নেটিজেন

শামীমা সীমা
সহ সম্পাদক
প্রকাশিত: ১২ এপ্রিল ২০১৯, ২১:৪৪
আপডেট: ১২ এপ্রিল ২০১৯, ২১:৪৪

(প্রিয়.কম) সবসময় তারকা সন্তানরা সমালোচনার শিকার হতে থাকবেন—এমনটাও নয়। কিছুদিন আগে অজয় দেবগণ ও কাজলের ১৪ বছর বয়সী কন্যা নাইসা পোশাক সমালোচনার শিকার হয়। কিন্তু এবার এই তারকা দম্পতির একমাত্র পুত্র যুগ দেবগণ জয় করে নিল সামাজিক যোগাযোগের মাধ্যম ব্যবহারকারীদের হৃদয়। আট বছর বয়সী এই তারকা সন্তান ছবি তোলায় যে কতটা পারদর্শী, কাজল-অজয় তার প্রমাণ দিয়ে চমকে দিলেন নেটিজেনদের।

তারকার সন্তান বড় হয়ে তারকাই হবে কি না সে কথা সময় জানে। তবে অভিনেত্রী কাজলের ছোট ছেলে যে দক্ষ ফটোগ্রাফার হতেই পারে তার প্রমাণ মিলেছে। কাজল সম্প্রতি তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে নিজের একটি ছবি পোস্ট করেছেন, যা তার পুত্র যুগ তুলে দিয়েছে। কাজলের ক্লোজআপ শটের ছবিটিতে দেখা গেছে, নরম ঢেউ খেলানো চুলে দৃপ্তভাবে ক্যামেরার দিকে তাকিয়ে রয়েছেন অভিনেত্রী। আর এই ছবিটিই মুগ্ধ করল সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীদের।

পুত্র যুগের তোলা ছবিতে অজয় দেবগণ ও কাজল। ছবি: সংগৃহীত

যুগ প্রায়ই তার বাবা-মা অজয় এবং কাজলের দারুণ সব ছবি তোলে। আট বছর বয়সী সন্তানের তোলা ছবি বারবার কৃতজ্ঞতাসহ পোস্ট করেন দুই তারকা। যুগের তুলে দেওয়া কাজলের ছবিতে ইতোমধ্যেই প্রশংসাসূচক মন্তব্যে ভরিয়ে দিয়েছেন নেটিজেনরা। সত্যিই এত অল্প বয়সে ক্যামেরায় যেভাবে হাত পাকিয়ে ফেলেছে যুগ, অচিরেই সে টেক্কা দিতেই পারে পেশাদার ফটোগ্রাফারদের। মা-বাবার তুলে দেওয়া ছবিগুলোর ফ্রেম, মুহূর্ত বন্দী করার সৃজনশীলতা অবশ্যই প্রশংসার যোগ্য।

পুত্র যুগ ও কন্যা নাইসার সঙ্গে অজয় দেবগণ ও কাজল। ছবি: সংগৃহীত

গত বছর অজয় দেবগণ ইনস্টাগ্রামে নিজের একটি ছবি পোস্ট করেছিলেন এবং লিখেছিলেন, ‘যুগের তোলা এবং ডিজাইন করা।’ কাজলও তার ছোট্ট ছেলের তোলা একটি ভিডিও পোস্ট করেছিলেন এবং তিনি লিখেছিলেন, ‘ছয় মিলিয়ন মানুষের দেখার প্রত্যাশা, এবং আরও। যারা আমার সঙ্গে এই যাত্রা চাক্ষুষ করেছেন তাদের ধন্যবাদ। ধন্যবাদ আবারও যুগ দেবগণকে।’

এ ছাড়া গত বছর প্যারিসে গিয়ে নিজের ছবি এবং অজয় দেবগণের একটি পুরনো ছবি টুইটারে পোস্ট করেন কাজল। এই ছবিটিও তুলেছিল যুগ।

সূত্র: এনডিটিভি

প্রিয় বিনোদন/আজাদ চৌধুরী