কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

ছবি সংগৃহীত

সিডি চয়েজের ব্যানারে ১১টি এলবামের মোড়ক উন্মোচন

priyo.com
লেখক
প্রকাশিত: ১৯ অক্টোবর ২০১৫, ১৪:৫১
আপডেট: ১৯ অক্টোবর ২০১৫, ১৪:৫১

(প্রিয়.কম) গত রবিবার রাজধানীর বেইলী রোডের ক্যাফে থার্টি থ্রীতে দেশের স্বনাম ধন্য অডিও/ভিডিও প্রযোজনা প্রতিষ্ঠান সিডি চয়েজের ব্যানারে ১১টি এলবামের মোড়ক উন্মোচন করা হয়। আর এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট কন্ঠশিল্পী কুমার বিশ্বজিৎ। আরো উপস্থিত ছিলেন বিশিষ্ট গীতিকার, সুরকার শহীদুল্লাহ ফরাজী এবং সিডি চয়েজের কর্ণধার জহিরুল ইসলাম সোহেল ও সিইও আশিকুল ইসলাম আশিক। বাংলাদেশ ক্রিকেট দলের সাবেক অধিনায়ক মোহাম্মদ আশরাফুল প্রমুখ।

এ অনুষ্ঠানে প্রকাশিত ১১টি এলবাম হলো- সুবীর নন্দীর ‘সুরঞ্জনা’, তৌসিফ ফিচারিং ‘ভালোবাসার বায়না’, আরজে রাজুর ‘সুহাসিনী ২’, মিক্স এলবাম ‘সাত জনম’, ইলিয়াসের সুরে ‘অনেক কথা আছে’, রেজোয়ান ফিচারিং ‘বুকের পাখি’, মিক্সড এলবাম ‘পুরুষ নির্যাতন’, লুইপার একক ‘ছায়াবাজি’, আশিক বন্ধুর ‘তোকে ছুই’, রাজিব হোসেন এর ‘অহেতুক’ ও আকাশ মাহমুদের একক এলবাম ‘মনের পাড়ায় পাড়ায়’।

১১টি এলবামে সংশ্লিষ্ট কন্ঠশিল্পী, সুরকার, গীতিকার ও সঙ্গীতপরিচালক এবং মিউজিক ভিডিও পরিচালক উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে আরজে রাজু, কাজী শুভ ও জুয়েল মোর্শেদ এর ভিডিও পরিদর্শন করা হয়। অনুষ্ঠানে আগত সঙ্গীতশিল্পীসহ যারা উপস্থিত ছিলেন- কাজী শুভ, জুয়েল মোর্শেদ, পূজা, বেলাল খান, শশী, রেজয়ান শেখ, অয়ন, মিলন, আরজে রাজু, সজীব দাস,হেলেনা জাহাঙ্গীর, তৌসিফ, রাজিব,  রবিউল ইসলাম জীবন,সফিক তুহিন, জাহিদ আকবর, স্নেহাশীষ, ফারাবী, আরফান, ইলিয়াস হোসেন, এ মিজান, সাফায়েত,  মরিয়ম মারিয়া, সাগর, লুইপা, কিশোরসহ আরো অনেক পরিচিত মুখ।