১১ অক্টোবর ২০২৪ পর্যন্ত রাশিফল

বিডি নিউজ ২৪ প্রকাশিত: ০৫ অক্টোবর ২০২৪, ২২:১৬

মেষ রাশি (২১ মার্চ – ১৯ এপ্রিল) সপ্তাহের শুরুতে গোপন প্রতিপক্ষ থাকবে যারা আপনাকে ভুল প্রামণিত করার জন্য চেষ্টা করবে। উত্তেজনাপূর্ণ সময় যখন ঘনিষ্ট সহকারীদের সঙ্গে কিছু বিরোধ মাথাচাড়া দিয়ে উঠতে পারে। সপ্তাহের মাঝদিকে ভ্রমণ ও শিক্ষামূলক সাধনা সচেতনতা বাড়িয়ে তুলবে। সফর করা নতুন স্থান দেখাবে আর গুরুত্বপূর্ণ মানুষদের সঙ্গে সাক্ষাৎ করাবে। সপ্তাহের শেষদিকে কঠোর পরিশ্রম কর্মক্ষেত্রে রং প্রদর্শন করবে। যদি কর্মক্ষেত্র থেকে ফোন সরিয়ে না রাখেন তবে খুব ভুল করবেন।


বৃষ রাশি (২০ এপ্রিল – ২০ মে) সপ্তাহের শুরুতে প্রাণের বন্ধু কী মনে করেন তা জানতে পারবেন। পার্লার ব্যবসায়ের সাথে যারা জড়িত তাদের অপ্রত্যাশিত লাভ অর্জন করতে পারেন। সপ্তাহের মাঝদিকে কাজ করার সময়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ব্যবহার সমস্যায় ফেলতে পারে। রক্তচাপের রোগীরা ভিড় বাসে চাপার সময় স্বাস্থ্যের যত্ন নিন। সপ্তাহের শেষদিকে ভ্রমণ ও অর্থ ব্যয় করার মেজাজ থাকবে। তবে এটা করলে দুঃখিত হবেন। দূর থেকে কেউ ভালোবাসার ডাক দেবে।


মিথুন রাশি (২১ মে – ২০ জুন) সপ্তাহের শুরুতে দুশ্চিন্তার ভাবনাগুলো খুশিকে নষ্ট করতে পারে। এটি হতে দেবেন না। কারণ এটি শুধু ধ্বংসাত্মক ক্ষমতাকেই মেনে চলে। আর বুদ্ধিতে হতাশার বীজ বপন করে। সপ্তাহের মাঝদিকে বিবাহ স্বর্গে তৈরি হয় স্বামী/ স্ত্রী এসময়ে সেটা প্রমাণ পাবেন। ব্যবসায়িক পরিমণ্ডলে সুনাম বৃদ্ধি পেতে পারে। সপ্তাহের শেষদিকে সঙ্গে থাকা মানুষেরা আপনার ওপর বিশেষ খুশি হবে না। সে তাদের জন্য যাই করেন না কোনো বিতর্ক ও মুখমুখি সংঘাত এবং অন্যদের মধ্যে দোষ খোঁজা এড়িয়ে চলুন।


কর্কট রাশি (২১ জুন – ২২ জুলাই) সপ্তাহের শুরুতে আরও গোলাপ আরও লাল হবে, বেগুনি আরও নীল হবে, কারণ ভালোবাসার নেশা আপনাকে উচ্চ আসন প্রদান করবে। বুঝতে পারবেন যে, প্রেম সবকিছুর বিকল্প। সপ্তাহের মাঝদিকে কিছু অসুবিধার সম্মুখিন হতে পারেন। তাই ভারসাম্য বজায় রাখুন। অন্যথায় এটি আপনাকে গুরুত্বর ঝামেলায় ফেলতে পারে। সপ্তাহের শেষদিকে নতুন কোনো ব্যবসায় হাত দেওয়ার জন্য শুভ সময়। জানেন কি সঙ্গী আপনার জন্য দেবদূত! পর্যবেক্ষণ করুন আর অনুভব করুন।



সিংহ রাশি (২৩ জুলাই – ২২ অগাস্ট) সপ্তাহের শুরুতে সম্পত্তি সংক্রান্ত ব্যবসায় উন্নতি আর অবিশ্বাস্য লাভবান হতে পারেন। কারও নতুন বাসগ্রহ বা জমি ক্রয়ের সম্ভাবনা আছে। পুরো পরিবারের জন্য সমৃদ্ধি বয়ে আনবে এমন প্রকল্প চয়ন করুন। সপ্তাহের মাঝদিকে ভালোবাসার সঙ্গীর সামাজিক যোগাযোগ মাধ্যমে গত কয়েকটি স্ট্যাটাস পরীক্ষা করে দেখুন। সুন্দর একটা সারপ্রাইজ পেতে পারেন। সপ্তাহের শেষদিকে রাগ নিয়ন্ত্রণ করুন। নিজের খাদ্যতালিকা নিয়ন্ত্রণের আওতায় রাখুন। সুস্থ থাকার ব্যায়াম করুন।


কন্যা রাশি (২৩ অগাস্ট – ২২ সেপ্টেম্বর) সপ্তাহের শুরুতে রসিক আত্মিয় স্বজন আপনার দুশ্চিন্তা দূর করবে আর কাঙ্ক্ষিত মুক্তির স্বাদ দেবে। এরকম আত্মীয় থাকার জন্য নিজেকে ভাগ্যবান মনে করবেন। সপ্তাহের মাঝদিকে কাজে সমমানসিকতার বন্ধুদের সাহায্য নিন। তাদের সময়োচিত সাহায্য আপনার জন্য গুরুত্বপূর্ণ আর লাভদায়ক হবে। বন্ধুরা সহায়ক হবে আর খুশি রাখবে। সপ্তাহের শেষদিকে ভালোবাসার উচ্ছাসে আপনার স্বপ্ন ও বাস্তবতা মিশে যাবে। সময়, কাজ, অর্থ, বন্ধু, পরিবার, আত্মীয় সবাই একদিকে আর সঙ্গীর সঙ্গে আপনি একে অপরের সঙ্গে অন্য দিকে থাকবেন এ সময়ে। চারপাশে সবকিছু চমকপ্রদ করবে কারণ আপানি প্রেমে পড়েছেন।


তুলা রাশি (২৩ সেপ্টেম্বর – ২২ অক্টোবর) সপ্তাহের শুরুতে পথে উন্নত বিনিয়োগের অন্বেষণ করুন। একবার প্রকল্পগুলো যাচাই বাছাই করে তবেই নিজেকে সপে দিন। সপ্তাহের মাঝদিকে আত্মীয়রা আপনার চাহিদা বুঝতে পারবে। আপনার জন্য অন্য মানুষেরা পরিবর্তিত হবে। আপনার আন্তরিক প্রচেষ্টায় নিজের কিছু পরিবর্তন করাই শ্রেয়। সপ্তাহের শেষদিকে ঘরের চেহারায় ভিন্নতা আনতে চারপাশে ছোটখাট পরিবর্তনের দায়িত্ব দেওয়া হবে। পরিবারের হিত সাধনে কঠোর পরিশ্রম করুন।


বৃশ্চিক রাশি (২৩ অক্টোবর – ২১ নভেম্বর) সপ্তাহের শুরুতে ‍উপলব্ধি করতে পারবেন সঙ্গী আপনাকে কতটা ভালোবাসে। আপনি শক্তিতে পরিপূর্ণ থাকবেন, বুঝতে পারবেন অসাধারণ কিছু করতে পারবেন। সপ্তাহের মাঝদিকে অপ্রত্যাশিত উৎস থেকে উপার্জন করবেন। কষ্টার্জিত অর্থ কোথায় লাগাচ্ছেন সে বিষয়ে নিশ্চিত হোন। সপ্তাহের শেষদিকে চিন্তারও অতীত, ভাইবোন প্রয়োজনে সহায়ক হবে। একে অপরকে খুশি করার জন্য প্রয়োজন সমর্থন করা আর ঘনিষ্ট সহযোগিতায় কাজ করা।


ধনু রাশি (২২ নভেম্বর – ২১ ডিসেম্বর) সপ্তাহের শুরুতে আকস্মিক খরচ আর্থিক চাপ তৈরি করতে পারে। যদি কেনাকাটা করতে যান তবে বেশি অপব্যয়ী হওয়া এড়িযে যান। সতর্ক থাকুন। কেউ আপনার ভাবমূর্তি নষ্ট করতে পারে। সপ্তাহের মাঝদিকে লক্ষ্যের প্রতি নীরবে কাজ করে যান। সাফল্যে পৌঁছানোর আগ পর্যন্ত উদ্দেশ্যগুলো প্রকাশ করবেন না। সপ্তাহের শেষদিকে সন্দেহজনক আর্থিক যোজনায় প্রতারিত হবেন না। বিনিয়োগ সাবধানে করুন। আকস্মিক টাকাকড়ির আগমন আর্থিক সমস্যা দূর করবে। অত্যাধিক বন্ধুভাবাপন্ন অজানা ব্যক্তিদের থেকে যথাযথ দূরত্ব বজায় রাখুন।


মকর রাশি (২২ ডিসেম্বর – ১৯ জানুয়ারি) সপ্তাহের শুরুতে ভালোবাসার উচ্ছাসে স্বপ্ন ও বাস্তবতা মিশে যাবে। পরোপকার ও সামাজিক কাজের দিকে আকৃষ্ট হবেন। ভালো কাজে সময় দিয়ে অভূতপূর্ব পরিবর্তন আনতে পারবেন। সপ্তাহের মাঝদিকে সেচ্ছায় খরচ করার জন্য এগিয়ে যাবেন না। অন্যথায় খালি পকেট নিয়ে বাড়ি পৌঁছাতে হবে। প্রেমের ব্যথা অনুভব করবেন। সপ্তাহের শেষদিকে জীবন ধারার উন্নতির সুযোগগুলো দরজায় কড়া নাড়বে। ফেলে রাখা সমস্যাগুলো সমাধান করা প্রয়োজন।


কুম্ভ রাশি (২০ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি) সপ্তাহের শুরুতে সাফল্য ও স্বীকৃতি আপনার পক্ষে হবে যদি কর্মক্ষেত্রে কাজেই কেন্দ্রীভূত থাকেন। জ্যেষ্ঠরা কাজের মানের জন্য মুগ্ধ হতে পারেন। সপ্তাহের মাঝদিকে দূরের জায়গায় আত্মীয়রা যোগাযোগ করতে পারেন। আরও ভালো পেশার সম্ভাবনায় গৃহীত সফর বাস্তবায়িত হতে পারে। অপ্রত্যাশিত সূত্র থেকে গুরুত্বপূর্ণ আমন্ত্রণ পেতে পারেন। সপ্তাহের শেষদিকে একাকী ও নিঃসঙ্গ বোধ করতে পারেন। বিচ্ছিন্নতার অনুভূতি আপনাকে যুক্তিগ্রাহ্য সিদ্ধান্ত নেওয়া থেকে আটকাতে পারে। অবাস্তব পরিকল্পনার ফলে অর্থের অভাব দেখা দিতে পারে।


মীন রাশি (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ) সপ্তাহের শুরুতে উচ্চশিক্ষার জন্য বিদেশ গমন হবে। তবে বিদেশে যেতে ইচ্ছুকরা দালাল হতে সাবধান। কারও কর্মক্ষেত্রে কাজের জন্য দেশের বাইরে যেতে হতে পারে। সঙ্গী হবে দেশের বিশিষ্ট ব্যক্তিবর্গ। সপ্তাহের মাঝদিকে চাকরি ক্ষেত্রে প্রচেষ্টা সফল হবে। কাজকর্মে নিজের উদ্যোগকে সক্রিয় করুন। ফলে কাজ কর্মের দক্ষতা বৃদ্ধিসহ সুনাম বৃদ্ধি পাবে। সপ্তাহের শেষদিকে সামাজিকভাবে অর্থকরী কোনো ব্যাপারে জড়িয়ে পড়তে পারেন। বিভিন্ন সামাজিক ধর্মীয় ও সাংস্কৃতিক ক্রিয়াকলাপে সক্রিয়ভাবে অংশ নেবেন। ভালোবাসার সঙ্গী ভালোবাসার সমুদ্রে মন্থন করবেন আর প্রেমের উচ্চতার অভিজ্ঞতা লাভ করবেন।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

আরও