বান্দরবানে বিজিবির অভিযানে অস্ত্র-গোলাবারুদ উদ্ধার

ডেইলি স্টার বান্দরবান প্রকাশিত: ২০ সেপ্টেম্বর ২০২৪, ২০:৫৮

বান্দরবানে রুমা উপজেলায় সীমান্তবর্তী দোপানিছড়ায় অভিযান চালিয়ে অস্ত্র, গোলাবারুদ, ড্রোন ও সিগন্যাল জ্যামার উদ্ধার করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)।


আজ শুক্রবার বিজিবি রুমা ব্যাটালিয়নের অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল হাসিবুল হকের সই করা এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।


এতে বলা হয়, বিশেষ গোয়েন্দা সূত্রের মাধ্যমে পাওয়া তথ্যের ভিত্তিতে জানা যায় যে, দোপানিছড়া এলাকার গহীন জঙ্গলে আস্তানা স্থাপন করে একদল পাহাড়ি সন্ত্রাসী কার্যক্রম চালাচ্ছে। 


তথ্য পেয়ে লেফটেন্যান্ট কর্নেল হাসিবুল হকের নেতৃত্বে দোপানিছড়া এলাকার আনুমানিক সাড়ে পাঁচ কিলোমিটার দক্ষিণ-পূর্বে সীমান্ত সংলগ্ন পাহাড়ি গহীন জঙ্গলে বিশেষ অভিযান চালায় বিজিবি।



অভিযানে সন্ত্রাসী আস্তানা থেকে দুটি অটোমেটিক কারবাইন অ্যাসল্ট রাইফেল, একটি সেমি-অটোমেটিক অ্যাসল্ট রাইফেল, তিনটি এসবিবিএল, ২১ রাউন্ড তাজা গুলি, একটি অত্যাধুনিক প্রযুক্তির ড্রোন, একটি অত্যাধুনিক প্রযুক্তির সিগন্যাল জ্যামার, একটি অডিও-ভিডিও রেকর্ডার, একটি ভিডিও ক্যামেরা, একটি অত্যাধুনিক প্রযুক্তিনির্ভর গোয়েন্দা বোতাম ক্যামেরা, একটি কী ডিভাইস হিডেন ভিডিও রেকর্ডার উদ্ধার করে বিজিবি।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও