কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

সাড়ে ৭ হাজার বর্গফুটের ক্যান্টিনের ভাড়া মাত্র ১ হাজার টাকা, যা বললেন মেট্রোরেল ব্যবস্থাপক

www.ajkerpatrika.com প্রকাশিত: ১৭ মার্চ ২০২৪, ১৭:৫৪

রাজধানী ঢাকার বুকে ৭ হাজার ৫৮০ বর্গফুট জায়গার বাণিজ্যিক ব্যবহারের জন্য মাসিক ভাড়া মাত্র ১ হাজার টাকা! চোখ কপালে উঠার কথা বটে। কিন্তু এটি বাস্তব ঘটনা ঘটেছে ঢাকা ম্যাস ট্রানজিট কোম্পানি লিমিটেডে (ডিএমটিসিএল)। মেট্রোরেল ডিপোর স্টাফ ক্যান্টিন পরিচালনার জন্য এতবড় জায়গায় নামমাত্র মূল্যের ভাড়া ধরেছে ডিএমটিসিএল। এই বিষয় নিয়ে সামাজিক যোগাযোগের মাধ্যমে সমালোচনা চলছে। তবে মেট্রোরেল কর্তৃপক্ষ বলছে, দরপত্র ডেকেও সারা না পেয়ে বাধ্য হয়ে ‘নামমাত্র মূল্যে’ ক্যান্টিন ভাড়া দেওয়া হয়েছে। 


গত বৃহস্পতিবার (১৪ মার্চ) সংস্থাটির মহাব্যবস্থাপক (স্টোর ও প্রকিউরমেন্ট) মো. নজরুল ইসলামের সই করা বিজ্ঞপ্তিতে বলা হয়, ভাড়া হিসাবে মাসিক এক হাজার টাকা হারে ১ বছরের জন্য ভ্যাট ও আয়কর ছাড়া সর্বমোট টাকা ১২ হাজার টাকায় এমআরটি লাইন-৬ এর উত্তরা ডিপোতে অবস্থিত ৭ হাজার ৫৮০ বর্গফুট স্টাফ ক্যান্টিন পরিচালনার জন্য ১ জানুয়ারি দাখিল করা ঠিকাদারি প্রতিষ্ঠান খন্দকার এন্টারপ্রাইজের দরপত্রটি গ্রহণযোগ্য বিবেচিত হয়েছে। 


তিন বছরের জন্য চুক্তি সম্পাদন করতে সম্মত রয়েছেন মর্মে ঠিকাদারি প্রতিষ্ঠানকে নোটিশ জারি করার সাত দিনের মধ্যে লিখিতভাবে জানাতে হবে। জামানত হিসাবে ২৮ মার্চের মধ্যে ৩ লাখ টাকার পে অর্ডার/ব্যাংক গ্যারান্টি হিসেবে দাখিল করতে হবে। 

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও