কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

দেড় মাস দেখলাম, বাকি সময়েও জনগণের কথা সরকারের কানে যাবে না: ফারুক

ডেইলি স্টার জাতীয় প্রেস ক্লাব প্রকাশিত: ০৭ মার্চ ২০২৪, ১৫:৪৭

সরকার চায় না বাংলাদেশের মানুষ সুখে থাকুক মন্তব্য করে বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টা ও সাবেক চিফ হুইপ জয়নুল আবদিন ফারুক বলেছেন, দেড় মাস দেখলাম, মনে হলো বাকি সময়েও জনগণের কথা তাদের কানে যাবে না।


বিদ্যুৎ, জ্বালানি ও দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির প্রতিবাদে আজ বৃহস্পতিবার দুপুরে জাতীয় প্রেসক্লাবের সামনে জাতীয় গণতান্ত্রিক পার্টি (জাগপা) আয়োজিত বিক্ষোভ সমাবেশে অংশ নিয়ে তিনি এ কথা বলেন।


ফারুক বলেন, 'গত ১৫ বছর ধরে আমরা সরকারকে বলে আসছি, গরিব মানুষ যাতে পেট ভরে খেতে পারে, সচ্ছল মানুষ যেন রোজার সময় নিত্যপ্রয়োজনীয় জিনিসপত্রগুলো কিনতে পারে। সরকার কর্ণপাত করে না, নিজেদের হালুয়া রুটি-ক্ষমতা পাকাপোক্ত করার জন্য যা যা দরকার তাই করে।


'কারণ তারা চায় না বাংলাদেশের মানুষ সুখে থাকুক, তারা চায় না বাংলাদেশের মানুষ পেট ভরে দুবেলা ভাত খাক। তারা শুধু চায় এমন একটি নির্বাচন, যে নির্বাচনের মাধ্যমে সংসদ সদস্য তৈরি করা হবে—যারা ব্যবসাবান্ধব হবে। ব্যবসায়ী হবে, সরকারকে টাকা দেবে,' বলেন তিনি।


ফারুক বলেন, 'এমন সরকারের কাছে আমরা দাবি পেশ করি এই জন্য যে, আমরা জনগণের দল, আমরা জনগণের কথা বলি। জনগণের জন্য আমরা রাস্তায় মিছিল করি।'

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও