কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

আমি সংসার চালাই, এই তথ্য সাংবাদিকরা কোথায় পেলেন? : শবনম ফারিয়া

ঢাকা পোষ্ট প্রকাশিত: ২৭ ডিসেম্বর ২০২৩, ২০:১৫

সম্প্রতি গণমাধ্যমে প্রকাশিত বেশ কিছু সংবাদ নিয়ে ক্ষোভ প্রকাশ করেছেন দুই পর্দার জনপ্রিয় অভিনেত্রী শবনম ফারিয়া। বুধবার রাতে নিজের ফেসবুক পেজে এক দীর্ঘ স্ট্যাটাস দিয়েছেন তিনি। 


যেখানে শুরুতেই এই তারকা লিখেছেন, ‘আমার অত্যন্ত ব্যক্তিগত বিষয়ে এবং উদ্দেশ্যপ্রণোদিতভাবে আমার বক্তব্যের ভুল ব্যাখ্যা করে সাম্প্রতিক সময়ে বেশ কয়েকটি অনলাইন নিউজ পোর্টালে প্রকাশিত কিছু সংবাদ দেখে আমি যারপরনাই বিরক্ত। আমি সাধারনত নির্দিষ্ট কয়েকজন মানসম্পন্ন সাংবাদিক ব্যতীত অন্য সাংবাদিকদের সাথে কোন ধরনের আলাপচারিতায় যেতে চাই না, কারন তারা আমার সাক্ষাৎকার কিংবা কথোপকথন থেকে নিজেদের মনগড়া ব্যাখ্যা এবং তথ্যবিকৃতি করে সংবাদ উপস্থাপন করে মূলত বাড়তি বাজার কাটতির জন্য, সাথে রয়েছে চটকদার শিরোনাম।


বিরতির পর কাজে ফিরেছেন জানিয়ে অভিনেত্রী লিখেছেন, সম্প্রতি একটা লম্বা বিরতির পর আমার অভিনীত একটি ওয়েবসিরিজ এসেছে ওটিটি প্ল্যাটফর্ম  হইচই-এ, নতুন এই কাজের প্রমোশনের জন্য আমি খুব স্বল্প পরিসরে ইন্টারভিউ দিয়েছি, এমনকি হইচই থেকে নির্ধারিত বেশ কয়েকটি অনুষ্ঠানেও আমি যোগ দেইনি এই ভেবে যে, আমি যাই বলি, তারা যা ইচ্ছা তা শিরোনাম দিয়ে সংবাদ করে, যা আমার ও আমার পরিবারের জন্য বিব্রতকর! বাধ্য হয়ে এই সিদ্ধান্তটা , যদিও এটি আমার পক্ষ থেকে কিঞ্চিৎ অপেশাদার আচরণ ছিল, তবুও আমি হইচই এর কাছে কৃতজ্ঞ তারা আমার এই সিদ্ধান্তকে সম্মান জানিয়েছে।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও