কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

নওগাঁয় বিদ্যুৎস্পৃষ্টে কৃষকসহ ২ জনের মৃত্যু

ঢাকা পোষ্ট প্রকাশিত: ২১ অক্টোবর ২০২৩, ২০:১০

নওগাঁর ধামইরহাটে ডিপ টিউবওয়েলের সংযোগ দিতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে মো. মোতাব্বের হোসেন (৩১) ও সামছুন মুরমু মনা (৫৫) নামের দুইজনের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন আরও দুইজন।


শনিবার (২১ অক্টোবর) দুপুরে উপজেলার জয়জয়পুর গ্রামের পূর্বমাঠ চুনপুকুরা নামক এলাকায় এ দুর্ঘটনাটি ঘটে। মৃত কৃষক মোতাব্বের হোসেন ও কৃষি শ্রমিক সামছুন মুরমু মনা উপজেলার জয়জয়পুর গ্রামের বাসিন্দা।


স্থানীয় ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, সম্প্রতি জয়জয়পুর গ্রামের কৃষক দুলাল হোসেন তার জমিতে ডিপ টিউবওয়েল স্থাপনের জন্য বরেন্দ্র বহুমুখী উন্নয়ন কর্তৃপক্ষের (বিএমডিএ) কাছে আবেদন করেন। আবেদনের পরিপ্রেক্ষিতে তার নামে একটি স্যালো টিউবওয়েল (এসটিডব্লিউ) বরাদ্দ দেওয়া হয়। শনিবার দুপুরে ওই টিউবওয়েলে বৈদ্যুতিক সংযোগ দিতে যান পল্লী বিদ্যুৎ সমিতির সদস্যরা। সংযোগটি প্রদানের সময় কৃষক দুলাল হোসেন, তার ছেলে মোতাব্বের হোসেন মনা, আব্দুল্লাহ আল রাফি ও কৃষি শ্রমিক সামছুন মুরমু টিউবওয়েলের ঘরের টিনের ছাউনি মেরামতের জন্য চালার ওপর কাজ করছিলেন। ওই মুহূর্তে তাদের অজান্তেই আকস্মিক বিদ্যুতের তারে সংযোগ দেয় পল্লী বিদ্যুতের সদস্যরা। এ সময় চালার ওপর থাকা কয়কজন বিদ্যুৎস্পৃষ্ট হয়ে গুরুতর আহত হন। পরে তাদেরকে উদ্ধার করে স্থানীয় স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক মোতাব্বের হোসেন মনা এবং সামছুন মুরমুকে মৃত ঘোষণা করেন। এছাড়া আহত মনার বাবা দুলাল হোসেন ও তার ছোট ভাই রাফির মধ্যে রাফির অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে স্থানান্তর করা হয়।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

আরও