কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

‘যতদিন পরই ফিরি না কেন, তারা আমার জন্য অপেক্ষা করবে’

যুগান্তর প্রকাশিত: ০৯ অক্টোবর ২০২৩, ১৫:৫০

ঢাকাই সিনেমার নায়িকা মাহিয়া মাহী। এরই মধ্যে ক্যারিয়ারে পার করলেন একযুগ। অভিনয়ের পাশাপাশি রাজনীতিতেও সক্রিয় এ নায়িকা। তবে দুবছর দূরে ছিলেন সিনেমা থেকে। শিগ্গির ফিরবেন বলে জানিয়েছেন। বর্তমান ব্যস্ততা এবং সমসাময়িক প্রসঙ্গ নিয়ে আজকের ‘হ্যালো...’ বিভাগে কথা বলেছেন তিনি।


বর্তমান ব্যস্ততা কী নিয়ে?


মাহিয়া মাহী: বাসায় আছি। পরিবার, আমার সন্তান ফারিশকে নিয়ে ব্যস্ত। তবে সামনের সপ্তাহ থেকেই নির্মাতা মোস্তাফিজুর রহমান মানিকের পরিচালনায় ‘ডার্ক ওয়ার্ল্ড’ নামে একটি সিনেমার শুটিং শুরু করব। দুবছর পর আবার কাজে ফিরব, ভাবতেই ভালো লাগছে।


এ সিনেমায় কেমন চরিত্রে দেখা যাবে আপনাকে?


মাহিয়া মাহী: এটা মূলত একটা গল্পভিত্তিক সিনেমা। গল্পটি আবর্তিত হয়েছে সোশ্যাল মিডিয়ায় অশ্লীল ফুটেজ ছড়িয়ে দেয় এমন একটি প্রতারণা চক্রকে কেন্দ্র করে। তাদের নির্মূলের অভিযান নিয়েই গল্প। এখানে একজন পুলিশ অফিসারের ভূমিকায় দেখা যাবে আমাকে। বিশেষ করে, কোনো নায়ক বা নায়িকার চরিত্র নেই এ সিনেমায়। আমার এর আগে করা অন্যান্য কাজের চেয়ে ভিন্ন একটা কাজ হতে যাচ্ছে এটা। আর এতদিন পর আবারও ফিরছি, এটা নিয়ে আমি খুব এক্সাইটেড।


বিরতির কারণে দর্শক ভুলে যাবে, এমন আশঙ্কা হয়নি কখনো?


মাহিয়া মাহী: একটুও না। আমি জানতাম আমার দর্শক আমাকে কখনো ভুলবে না। আমি যতদিন পরই ফিরি না কেন, যেভাবেই ফিরি না কেন, তারা আমার জন্য অপেক্ষা করবে।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও