কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

ছাদ থেকে পড়ে ঢাবি শিক্ষার্থীর মৃত্যু, সহপাঠীদের ধারণা হতাশায় আত্মহত্যা

www.ajkerpatrika.com প্রকাশিত: ০৯ অক্টোবর ২০২৩, ১৩:৪৭

রাজধানীর হাজারীবাগে বাসার ছাদ থেকে পড়ে মীর জাওয়াদ বিন জসিম (২০) নামের ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) এক শিক্ষার্থীর মৃত্যু ঘটনা ঘটেছে। নিহত শিক্ষার্থী ঢাবির উইমেন অ্যান্ড জেন্ডার স্টাডিজ বিভাগের দ্বিতীয় বর্ষের ছাত্র। তবে সহপাঠীদের ধারণা হতাশা থেকে আত্মহত্যা করেছেন এই শিক্ষার্থী। 


রোববার দিবাগত রাত ১২টার দিকে মুমূর্ষু অবস্থায় স্বজনেরা তাঁকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। 


স্বজনেরা জানান, হাজারীবাগের স্বপ্নভাঙা আবাসিক এলাকার একটি বাড়ির ১০ম তলায় নিজেদের ফ্ল্যাটে থাকে পরিবারটি। বাবা-মায়ের একমাত্র সন্তান জাওয়াদ। 


তাঁর বাবা মীর জসিম উদ্দিন জানান, রাত ১০টার দিকে জাওয়াদ বাড়িটির ১০ তলার ছাদে যান। প্রতিদিনই ছাদে গিয়ে বসে থাকতেন তিনি। গতরাতে ভবনের ছাদ থেকে নিচে পড়ে গেলে তাঁকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে মারা যান জাওয়াদ। 


মীর জসিম আরও জানান, ঘটনার পর ছাদসহ বাড়ির কয়েকটি সিসিটিভি ক্যামেরার ফুটেজ দেখা হয়েছে। সেখানে দেখা গেছে, ছাদে রেলিংয়ের বাইরেও ২-৩ ফিট ফাঁকা জায়গা রয়েছে। রেলিং পার হয়ে জাওয়াদ সেইখানে গিয়ে বসে ছিলেন। জায়গা ছিল অন্ধকার। ৪-৫ মিনিট বসে থাকার পর সেখান থেকে নিচে পড়ে যান জাওয়াদ। 


ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, পরিবারের কোনো অভিযোগ না থাকায় হাজারীবাগ থানা-পুলিশ মরদেহটি বিনা ময়নাতদন্তে স্বজনদের কাছে হস্তান্তর করেছে। 

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও