কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

তথ্যমন্ত্রীর বিরুদ্ধে মানহানির মামলা হয় কিনা দেখতে চান রিজভী

বাংলা নিউজ ২৪ প্রকাশিত: ১৩ আগস্ট ২০২৩, ১৮:২৮

বিএনপি নেত্রীদের দিয়ে ‘অশ্লীল মন্তব্য’ করায় আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এবং তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদের বিরুদ্ধে গোয়েন্দা পুলিশ মানহানির মামলা করায় কিনা, দেখতে চান অ্যাডভোকেট রুহুল কবির রিজভী।


রোববার (১৩ আগস্ট) বিকেলে নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে বিএনপির নারী নেত্রীদের নিয়ে তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদের কুরুচিপূর্ণ ও বিতর্কিত বক্তব্যের প্রতিবাদে জাতীয়তাবাদী মহিলা দলের বিক্ষোভ মিছিল ও সমাবেশ হয়।


সেখানে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন বিএনপির জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব।


রিজভী বলেন,  আওয়ামী লীগ সরকার পৃথিবী থেকে বিচ্ছিন্ন হয়ে গেছে। ওরা ইউরোপ, আমেরিকা, এশিয়া প্রত্যেক জায়গা থেকে বিচ্ছিন্ন। কিছুদিন আগে পার্শ্ববর্তী দেশ থেকে তারা ঘুরে এসেছে। আশানুরূপ কিছু পেয়েছে বলে আমার মনে হয় না। তাই এখন তারা বিএনপির মহিলা নেত্রীদের নিয়ে খারাপ মন্তব্য করছে।


দেশটা এমন পর্যায়ে চলে গেছে মা বোন স্ত্রী কন্যাদেরকে নিয়ে বসবাস করার মতো আর সেই দেশ নেই। এই দেশে যারা মন্ত্রী বলে দাবি করে তারা লাগামহীন। তারা জানে তাদেরকে ভোট করতে হবে না। সুষ্ঠু ভোটের দরকার নেই। জনগণের কাছে যেতে হবে না। তাই যা ইচ্ছা তাই তারা করছে, যা ইচ্ছা তাই তারা বলছে।


তথ্যমন্ত্রীর কড়া সমালোচনা করে বিএনপির এ মুখপাত্র বলেন, হাছান মাহমুদ প্রতিনিয়ত মিথ্যা কথা বলছে। তারপরও ভেবেছি নামের আগে ডক্টরেট লেখা আছে তাই নারীদের নিয়ে অশ্লীল কথা বলবে না। কিন্তু না, যাদের সংস্কৃতি কালচারাল ইতিহাস ঐতিহ্য নারীকে অপমান করার- তাদের যে নেতাই হোক না কেন আর যতই ডক্টরেট ডিগ্রি থাকুক না কেন তারা ওই একই সংস্কৃতির। আওয়ামী ইতর সংস্কৃতির এরা পৃষ্ঠপোষক, প্রোডাক্ট, এই জন্য তারা যা ইচ্ছা তাই করতে পারে যা ইচ্ছা তাই বলছে। ছি হাছান মাহমুদ ছি।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও