কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

‘ইমরান খান বাকি জীবন কারাগারে কাটাতে প্রস্তুত’

বাংলা ট্রিবিউন পাকিস্তান প্রকাশিত: ০৮ আগস্ট ২০২৩, ১২:৫৩

পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী ইমরান খানের আইনজীবী নাইম হায়দোর পাঞ্জেথা দাবি করেছেন, কারাগারে সি-ক্যাটাগরিতে রাখা হয়েছে তাকে। অ্যাটক কারাগারে কোনও সুযোগ-সুবিধাই পাচ্ছেন না পিটিআইয়ের চেয়ারম্যান। ইমরান খানের সঙ্গে সোমবার দেখা করে এসব কথা জানান তিনি। খবর জিও নিউজের।


ইমরান খানকে যে কারাগারে বন্দি রাখা হয়েছে সেটিতে পোকামাকড়ের বাসা বলে অভিযোগ করেছেন তার আইনজীবী। সাবেক প্রধানমন্ত্রী ও পাকিস্তান তেহরিক-ই-ইনসাফ পিটিআইয়ের চেয়ারম্যান ইমরান তাকে জানান, বাকি জীবন কারাগারে কাটাতে প্রস্তুত তিনি।


তোশাখানা দুর্নীতি মামলায় গত (৫ আগস্ট) শনিবার ইমরান খানকে দোষী সাব্যস্ত করে ৩ বছরের কারাদণ্ড প্রদান করেন ইসলামাবাদের বিচারক হুমায়ুন দিলাওয়ার। একই সঙ্গে তাকে ১ লাখ রুপি জরিমানাও করা হয়। আদালতের নির্দেশে লাহারের জামান পার্কের বাসভবন থেকে তাৎক্ষণিক আটক করা হয় ইমরানকে। তার দল পিটিআইয়ের অভিযোগ, রায় ঘোষণার সঙ্গে সঙ্গেই সাবেক প্রধানমন্ত্রীকে গ্রেফতার করা হয়েছে। পুলিশ আগে থেকেই রায়ের ফলাফল জানতো কিনা, এমন প্রশ্ন তুলেছেন দলটির নেতাকর্মীরা।


ইমরান খানের সঙ্গে দেখা শেষে সোমবার সাংবাদিকদের আইনজীবী বলেছেন, কারাগারে ছোট একটি কক্ষে রাখা হয়েছে, যেখানে একটি খোলা বাথরুম আছে। পিটিআই প্রধান আমাকে বলেছেন গ্রেফতারের সময় কোনও ওয়ারেন্ট দেখায়নি পুলিশ। ওই সময় তার স্ত্রী বুশরা বিবি’র কক্ষ ভাঙার চেষ্টা করেছে তারা।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও