কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

চাহিদার শীর্ষে ‘প্রিয়তমা’, এক মাসেই টিকিট বিক্রি ২৭ কোটির!

দেশ রূপান্তর প্রকাশিত: ০১ আগস্ট ২০২৩, ১৪:৪৭

মাল্টিপ্লেক্স ও সিঙ্গেল স্ক্রিন মিলিয়ে পঞ্চম সপ্তাহে দেশের ৪৬ টি সিনেমা হলে চলছে শাকিব খানের ‘প্রিয়তমা’। দর্শকরা এখনো ছবিটি দেখতে হলগুলোতে ভিড় করছেন। গত ঈদে মুক্তি পাওয়া এই সিনেমা বাংলা ছবির ইতিহাসে ব্যবসায়িক রেকর্ড গড়ল।


একমাসেই প্রায় ২৭ কোটির টাকার টিকিট বিক্রি হয়েছে ‘প্রিয়তমা’! সোমবার সন্ধ্যায় চতুর্থ সপ্তাহের গ্রস কালেকশন প্রকাশ করেন ছবিটির নির্মাতা হিমেল আশরাফ! সেখানে তিনি জানান, গেল সপ্তাহে ছবিটির ২ কোটি ৩৫ লাখ টাকার টিকিট বিক্রি হয়েছে!


এর আগে প্রথম সপ্তাহে ১০৯টি সিনেমা হল থেকে ১০ কোটি ৩০ লাখ, ২য় সপ্তাহে বিশ্বব্যাপী ৮ কোটি ৫৫ লাখ, তৃতীয় সপ্তাহে ৫ কোটি ৭৫ লাখ টাকার গ্রস কালেকশন হয়। চতুর্থ সপ্তাহের এই কালেকশন গিয়ে দাঁড়ায় ২৬ কোটি ৯৫ লাখে! ইতোমধ্যে ছবিটি ব্যবসায়িকভাবে অলটাইম ব্লকবাস্টারের তকমা পেয়েছে।


এদিকে, মুক্তির একমাস হয়ে গেলেও এখনও দর্শকদের আগ্রহের কেন্দ্রবিন্দুতে আছে প্রিয়তমা। দেশের সবগুলো সিনেপ্লেক্সে দৈনিক ১৪টি শো প্রদর্শিত হচ্ছে প্রিয়তমা, ব্লকবাস্টারে ৭ শো এবং লায়ন সিনেমাসে ৪ টি করে শো প্রদর্শিত হচ্ছে।


এসব মাল্টিপ্লেক্স কর্তৃপক্ষরা জানান, হলিউডের ছবিগুলোর চেয়েও ঈদে বাংলা সিনেমা ভালো চলছে। এর মধ্যে প্রিয়তমা দর্শক চাহিদার শীর্ষে। দর্শকদের আগ্রহের কারণে দৈনিক শোগুলো প্রায় হাউজফুল যাচ্ছে।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও