কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

‘প্রথমে জামাই বদল, তারপর দল বদল’

আরটিভি কলকাতা প্রকাশিত: ২৬ জুলাই ২০২৩, ২৩:২৫

বছরজুড়েই আলোচনায় থাকেন পশ্চিমবঙ্গের জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জি। কখনও কাজের জন্য, কখনও ব্যক্তিগত কারণে খবরের শিরোনাম হন এই নায়িকা। সোশ্যাল মিডিয়ায় দারুণ সরব শ্রাবন্তী। কাজের পাশাপাশি ব্যক্তিগত জীবনের নানা মুহূর্তের ছবি ও ভিডিও শেয়ার করে থাকেন। আর এ কারণে প্রায় সময়ই ট্রলের শিকার হতে হয় তাকে।


সোমবার (২৪ জুলাই) উত্তম কুমারের জন্মদিনে কিংবদন্তি এই অভিনেতাকে সম্মান জানাতে বিশেষ অনুষ্ঠানের আয়োজন করেছিল পশ্চিমবঙ্গ রাজ্য সরকার।


এ দিন শ্রাবন্তীসহ অনুষ্ঠানে উপস্থিত থাকা টালিউডের একঝাঁক তারকা দেওয়া হয় মহানায়ক সম্মাননা। নিজের ভেরিফায়েড ফেসবুকে বিশেষ এ মুহূর্তের ভিডিও শেয়ার করেণ এই অভিনেত্রী।


ওই ভিডিওতে দেখা যায়, শ্রাবন্তীকে উত্তরীয় ও পুরস্কার তুলে দিচ্ছেন মমতা ব্যানার্জি। ভিডিওটির ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন, অধ্যবসায়ের মূল্য। বাংলা চলচ্চিত্র শিল্পে অবদানের জন্য পশ্চিমবঙ্গ সরকারের পক্ষ থেকে, আমাদের প্রিয় দিদির কাছ থেকে লোভনীয় ‘মহানায়ক’ পুরস্কার পেয়ে আমি অত্যন্ত সম্মানিত এবং উচ্ছ্বসিত। এভারগ্রিন ম্যাটিনি আইডল শ্রী উত্তম কুমারের স্মরণে। ধন্যবাদ ঈশ্বর, ধন্যবাদ আমার ভক্তদের।


সামাজিক যোগাযোগমাধ্যমে শ্রাবন্তী পোস্টটি করার পর থেকেই নেটিজেনদের শুভেচ্ছায় ভাসছেন এই অভিনেত্রীর।


তবে তার রাজনৈতিক ক্যারিয়ার, ব্যক্তিগত জীবনকে টেনে নেটিজেনদের একাংশ কটাক্ষ করতেও ছাড়েননি। একজন লিখেছেন, প্রথমে জামাই বদল, তারপর দল বদল। আরেকজন লিখেছেন, গতবার বিধানসভা ভোটের আগে তুমি মমতার নামে আর মমতা তোমার নামে কী কী কথা বলেছিলে মনে আছে? এমন অসংখ্য মন্তব্যের ঝড় উঠেছে শ্রাবন্তীর কমেন্ট বক্সে।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও