কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

তাসকিন-হৃদয়ের পর ডাক পেলেন শরীফুলও

আরটিভি প্রকাশিত: ২৫ জুলাই ২০২৩, ১০:২৮

সুখবরের শুরুটা লাল-সবুজের পেস ইউনিটের অন্যতম সেরা অস্ত্র তাসকিন আহমেদকে দিয়েই। এরপর তরুণ ব্যাটার তাওহিদ হৃদয়, এবার শরিফুল ইসলামের সাফল্যের পালকে। সহজ করে বললে, পালাক্রমেই যেন সুসংবাদ পাচ্ছেন বাংলাদেশের একেকজন ক্রিকেটার। লঙ্কান প্রিমিয়ার লিগের (এলপিএল) ফ্র্যাঞ্চাইজিগুলো আসর শুরুর ঠিক আগ মুহূর্তে বাংলাদেশের ক্রিকেটারদের দিকে হাত বাড়িয়েছে। তাসকিন-হৃদয়ের পর শরিফুলকে পেতে আগ্রহী কলম্বো স্ট্রাইকার্স।


শরিফুল নিজেই গণমাধ্যমে বিষয়টি নিশ্চিত করেছেন। তবে শরিফুল সেখানে খেলতে পারবেন কি না, তা এখনও নিশ্চিত না। কারণ, পুরো বিষয়টাই নির্ভর করছে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) এনওসি দেওয়ার ওপর।


শরিফুলের আগে টাইগার স্পিডস্টার তাসকিনকে এলপিএলের জন্য দলে চেয়েছে ডাম্বুলা অরা ফ্র্যাঞ্চাইজি। এ ছাড়া তাসকিনের সতীর্থ তরুণ ব্যাটার তাওহিদ হৃদয়কে জাফনা কিংসের পক্ষ থেকে ফ্র্যাঞ্চাইজি এই লিগে খেলার প্রস্তাব দেওয়া হয়। টুর্নামেন্টে কিংসের হয়ে কয়েকটি ম্যাচ খেলার প্রস্তাব পেয়েছেন ডানহাতি এই ব্যাটার। এরই মধ্যে হৃদয়কে এই টি-টোয়েন্টি ফ্র্যাঞ্চাইজি লিগে খেলার ছাড়পত্রও দিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।


সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও