কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

নতুন সজল-প্রীতি

প্রথম আলো প্রকাশিত: ২২ জুলাই ২০২৩, ২১:৩২

এ খবর অনেকেরই জানা, অভিনেত্রী হৃদি হক পরিচালক হয়ে আসছেন। ১৮ আগস্ট মুক্তি পাবে হৃদি হক পরিচালিত অনুদানের ছবি ‘১৯৭১ সেই সব দিন’। হাতে আঁকা পোস্টার প্রকাশের পর এবার এসেছে ছবির প্রথম গান। ‘যাচ্ছো কোথায়’ শিরোনামের গানটি গেয়েছেন কামরুজ্জামান রনি ও ইশরাত অ্যানি। পরিচালক হৃদি হকের লেখা গানটির সংগীত পরিচালক দেবজ্যোতি মিশ্র।


গত বৃহস্পতিবার সন্ধ্যায় সামাজিক যোগাযোগমাধ্যমে গানটি প্রকাশের পর থেকেই প্রশংসা পাচ্ছেন শিল্পীরা। পর্দায় গানের দৃশ্যায়নে অংশ নিয়েছেন ছবির গুরুত্বপূর্ণ দুই অভিনয়শিল্পী সজল ও সানজিদা প্রীতি। গানের চিত্র দেখে মনে হচ্ছে সত্তরের দশকের এক বসন্তের সকাল। সজল ও প্রীতির চোখেমুখে প্রেম, খুনসুটি।


রাস্তায় ছড়িয়ে ছিটিয়ে রয়েছে ঝরা পাতা, ফুল। আর বাসন্তী শাড়িতে প্রীতি। সব মিলিয়ে গানে তাঁদের একেবারে ভিন্নরূপে দেখা গেছে। যা নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে আলোচনা হচ্ছে।


জানা গেছে, এই ছবিতে পাঁচটি গান রয়েছে। সব কটি গানের কথা লিখেছেন পরিচালক নিজে। এর আগে তাঁর পরিচালিত নাটকের গানগুলোও তিনি লিখতেন। হৃদি বললেন, ‘গানটি প্রকাশের পর থেকে সবার কাছ থেকে ইতিবাচক সাড়া পাচ্ছি। অনেকেই ফেসবুকে গানটি শেয়ার করে দারুণ সব কথা লিখছেন। মনে হয়েছে, গানটি সবার মনে ধরেছে।’

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত