কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

পরিশ্রম, সততা ও বিনয় নিয়ে একটু একটু করে পথ চলছি: মৌসুমী মৌ

প্রথম আলো প্রকাশিত: ২৯ মে ২০২৩, ১১:৩৬

উপস্থাপনায় ব্যস্ত সময় পার করছেন মৌসুমী মৌ। পাশাপাশি চলছে টিভি নাটকের কাজ ও মূকাভিনয়। এই মূকাভিনয় নিয়েই সম্প্রতি ঘুরে এলেন দক্ষিণ কোরিয়া। এসব নিয়ে গতকাল রোববার দুপুরে মোবাইলে তাঁর সঙ্গে কথা বলল ‘বিনোদন’।


আপনার ফেসবুকে প্রায়ই বিভিন্ন অনুষ্ঠান উপস্থাপনার ছবি দেখা যায়। কাজটা কেমন উপভোগ করেন?


মৌসুমী মৌ: উপস্থাপনায় আমি নিজেকে খুঁজে পাই, এটা আমার নেশা ও পেশা দুটিই। আমি আমার কাজ উপভোগ করি। তাই কখনো মনে হয় না, কাজ করছি। আনন্দ নিয়ে উপস্থাপনা করতে করতে সময় পার হয়ে যায়। এখন স্টেজ শো কম। গত দুই মাস আইপিএল উপস্থাপনা নিয়ে খুব ব্যস্ত সময় গেছে। আজ (রোববার) আইপিএল ফাইনাল হলো। এবার আমি টি-স্পোর্টস এবং জিটিভিতে দুটি শো করেছি। ডিজিটাল প্ল্যাটফর্ম ও টেলিভিশনে আমার নিয়মিত ছয়টি শো প্রচারিত হচ্ছে। জুনের প্রথম সপ্তাহে শুরু করব আমার খুবই পছন্দের একটি অনুষ্ঠান, এ মুহূর্তে নাম বলা বারণ আছে। এরপর শুরু করব উইমেন্স সুপার লিগ, সরাসরি মাঠ থেকে চারটি শো করব, আগে ও পরে। ব্যস্ত থাকতেই আমার ভালো লাগে।


কখনো কি ভেবেছিলেন, উপস্থাপনায় নিজেকে এমন ব্যস্ত দেখবেন?


মৌসুমী মৌ: না, এমনটা ভাবিনি। তবে যখন উপস্থাপনা শুরু করি, স্বপ্ন দেখতাম একদিন ভালো করব। আমার বাবা একটা কথা প্রায়ই বলতেন, প্লেইন লিভিং হাই থিঙ্কিং। এটা আমি মেনে চলি। স্বপ্ন দেখতে তো দোষ নেই। আমি পরিশ্রম করতে পারি, আর কাজের প্রতি শতভাগ সৎ। পরিশ্রম, সততা ও বিনয় নিয়ে একটু একটু করে পথ চলছি।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও